২৫ বছর বয়সেই চলে গেলেন জনপ্রিয় কে-পপ তারকা মুনবিন

0
123
মুনবিন, টুইটার

জনপ্রিয় কোরীয় ব্যান্ড ‘অ্যাস্ট্রো’র গায়ক মুনবিন মারা গেছেন। ২৫ বছর বয়সী এই কে-পপ তারকার মৃত্যুর খবর নিশ্চিত করে তাঁর মিউজিক কোম্পানি ফ্যান্টাজিও। খবর রয়টার্সের

এক বিবৃতিতে ফ্যান্টাজিও জানান, ‘অ্যাস্ট্রো ব্যান্ডের সদস্যরা মুনবিনের মৃত্যুতে গভীর শোক জানাচ্ছে। তিনি এখন আকাশের তারা হয়ে গেছেন। আমরা বহুদিন একসঙ্গে ছিলাম। তাঁর এই আকস্মিক প্রয়াণে আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি।’

বিবিসি জানিয়েছে, গতকাল রাতে সিউলে তাঁর বাসায় গায়ককে অচেতনভাবে দেখতে পান তার ম্যানেজার। স্থানীয় গণমাধ্যমকে কোরীয় পুলিশ জানিয়েছে, ‘মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন, তবে ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’ কোরীয় তরুণদের অকালমৃত্যুর অন্যতম কারণ আত্মহত্যা।

মুনবিন ক্যারিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসেবে, পরে মডেলিংয়েও যুক্ত হন তিনি। ২০১৬ সালে যোগ দেন অ্যাস্ট্রোতে। ২০২০ সাল থেকে ব্যান্ডের আরেক সদস্য সানহার সঙ্গে দ্বৈতভাবেও পারফর্ম করতেন মুনবিন। ৮ এপ্রিল ব্যাংককে সর্বশেষ পারফর্ম করেন। আগামী শনিবার তাদের ম্যাকাওতে পারফর্ম করার কথা ছিল। এ ছাড়া আগামী মে মাসে ইন্দোনেশিয়া ও জাপানে পারফর্ম করার পূর্বনির্ধারিত সূচি ছিল।

এদিকে মুনবিনের মৃত্যু নিয়ে ব্যাপক আলোচনা চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। চীনের একটি সামাজিক যোগাযোগমাধ্যমে এটিই ছিল সবচেয়ে সার্চড হওয়া বিষয়।

এর আগে ২০১৭ সালে আরেকটি কোরীয় ব্যান্ড ‘শিনি’র সদস্য কিম জং-হেউন মাত্র ২৭ বছর বয়সে নিজের বাসায় আত্মহত্যা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.