২২ হলে ‌‌‌‘ফিরে দেখা’, ১৫ হলে ‘ফুলজান’

0
121
আজ ‘ফিরে দেখা’ ও ‘ফুলজান’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে

আজ দেশের ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ফিরে দেখা ও ফুলজান নামের দুটি ছবি। ‘ফিরে দেখা’ পরিচালনা করেছেন বরেণ্য চিত্রনায়িকা রোজিনা। এটি তার পরিচালিত প্রথম ছবি। অন্যদিকে ফুলজান পরিচালনা করেছেন  আমিনুল ইসলাম বাচ্চু।

২০১৯-২০ অর্থবছরে ছবিটির জন্য ৫০ লাখ টাকা সরকারি অনুদান নিয়ে পরিচালক হিসেবে অভিষেক হল রোজিনার।  মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটিতে রোজিনা নিজেও অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন  ইলিয়াস কাঞ্চন। এ প্রজন্মের  নিরব ও স্পর্শিয়াও এতে অভিনয় করেছেন।

সিনেমাটি নিয়ে রোজিনা বলেন, ‘এই প্রথম আমি পরিচালনা করেছি। শিল্পী-কুশলী সবাই আমাকে অনেক সহযোগিতা করেছেন, তাই তাড়াতাড়ি শেষ করতে পেরেছি। আমার প্রথম পরিচালিত ছবি; আশা করি দর্শকরা হলে গিয়ে দেখবেন।’

গ্রামীণ পটভূমি নিয়ে নির্মিত হয়েছে ‘ফুলজান’।  এতে অভিনয় করেছেন মিষ্টি জান্নাত, সনি রহমান, রিয়াদ রায়হান, লিটন খন্দকার, জেসমিন জারা, আমিনুল ইসলাম বাচ্চু প্রমুখ।

ছবিটির নায়িকা মিষ্টি জান্নাত বলেন, ফুলজান সিনেমার গল্পই সুপারস্টার। গ্রামের সহজ সরল গল্প নিয়ে ছবিটি নির্মিত।  পরিবার নিয়ে দেখার মতো ছবি। তাই দর্শককে প্রেক্ষাগৃহে আমন্ত্রণ  জানাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.