১২ লাখের হোটেল রুম, ৫০টি বিলাসবহুল গাড়ি, পরিণীতির বিয়েতে আর যেসব আয়োজন থাকছে

0
113
পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রাম থেকে

সিনেমাপ্রেমী অনেকেরই এখন নজর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের দিকে। ২৪ সেপ্টেম্বর তাঁদের চার হাত এক হবে। তবে এরই মধ্যে রাঘবের নাম লেখা হয়ে গেছে পরির হাতে।

গতকাল মঙ্গলবার অত্যন্ত ধুমধামের সঙ্গে রাঘব আর পরিণীতির মেহেদি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিল্লিতে রাঘবের বাসভবনে এই মেহেদি অনুষ্ঠানের আসর বসেছিল। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, গতকাল বেলা তিনটার পর তাঁদের মেহেদি অনুষ্ঠান শুরু হয়েছিল। আর এদিন কড়া নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। এরপর এই হবু দম্পতির গায়েহলুদের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে খবর।

১৭ সেপ্টেম্বর পরিণীতি মেহেদি আর গায়েহলুদের জন্য মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়েছিলেন। দিল্লি বিমানবন্দরে এই বলিউড নায়িকাকে দেখা গিয়েছিল। দিল্লি বিমানবন্দর থেকে তাঁকে নিতে এসেছিলেন রাঘব। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে রাঘব আর পরিণীতির বিয়ের প্রস্তুতির বেশ কিছু ঝলক দেখা গেছে। ভাইরাল হওয়া এসব ভিডিওতে দেখা গেছে, দিল্লির পারান্ডা রোডে রাঘব চাড্ডার বাসা পরিণীতিকে স্বাগতের জন্য আলোয় আলোয় সেজে উঠেছে। আর রাঘবের বাসার বাইরে কড়া নিরাপত্তাব্যবস্থা নজরে পড়ছে। এদিকে পরিণীতির বাড়িও সেজে উঠেছে।

পরিণীতি ও রাঘব
পরিণীতি ও রাঘব, এএনআই

ভারতীয় গণমাধ্যম ই-টাইমসের সূত্র অনুযায়ী, দিল্লিতে বিয়ের বিভিন্ন আচার-অনুষ্ঠান সেরে পরি ও রাঘব রাজস্থানের উদয়পুরের উদ্দেশে রওনা দেবেন। ২৩ সেপ্টেম্বর উদয়পুরে সকাল ১০টায় পরিণীতির ‘চূড়া সিরিমনি’ (পাঞ্জাবি বিয়ের একটি রীতি) হবে।

এরপর বিকেলে জমকালো সংগীত জলসার আয়োজন রাখা হয়েছে। এদিনের জলসা নব্বইয়ের দশকের গানে ঝলমলিয়ে উঠবে। ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দী’ অনুষ্ঠান হবে। এদিনই বেলা একটা থেকে দুইটার মধ্যে রাঘব ও বরযাত্রীরা নৌকায় চেপে কনে পরিণীতিকে আনতে লীলা প্যালেসে যাবেন। নৌকা মেওয়াড়ি সংস্কৃতির ধাঁচে সাজিয়ে তোলা। বেলা সাড়ে তিনটা নাগাদ রাঘব আর পরিণীতির চার হাত এক হবে।

পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রাম থেকে
পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রাম থেকে

এরপর সন্ধ্যা ছয়টা নাগাদ পরিণীতির বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ওই দিন, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার পর তাঁদের দুই পরিবারের পক্ষ থেকে এক রাজকীয় বিবাহ–উত্তর সংবর্ধনার আয়োজন রাখা হয়েছে। পরিণীতি আর রাঘবের পরিবারের সদস্যরা উদয়পুরের আলাদা আলাদা হোটেলে থাকবেন। রাঘবের পরিবার তাজ লেক প্যালেসে আর পরিণীতির পরিবার লীলা প্যালেসে থাকবে। পরির কাজিন তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মেয়ে মালতীকে সঙ্গে করে ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছে যাবেন বলে জানা গেছে। তবে প্রিয়াঙ্কার স্বামী তথা পপ তারকা নিক জোনাস বিয়েতে উপস্থিত থাকবেন কি না, তা এখনো খোলাসা হয়নি।

রাঘব ও পরিণীতি আয়োজনে কোনো ত্রুটি রাখতে চান না। তাই এ জুটি বিশ্বের শীর্ষ তিন হোটেলের মধ্যে এক লীলা প্যালেসকে বেছে নিয়েছেন। পরিণীতির চূড়া অনুষ্ঠান যে সুইটে হতে চলেছে, তা সম্পূর্ণভাবে কাচ দিয়ে নির্মাণ করা। আর এই সুইটের এক রাতের ভাড়া ৯ থেকে ১০ লাখ রুপি (প্রায় ১২ লাখ টাকা)। জানা গেছে, অতিথিদের জন্য লীলা প্যালেসের ৮টি সুইট আর ৮০টি ঘর বুকিং করা হয়েছে। তাঁদের বিয়ে ঘিরে হোটেল কর্তৃপক্ষ অত্যন্ত সাবধানতা অবলম্বন করতে চলেছে। এই তারকা জুটির বিয়ের জন্য হোটেলের পক্ষ থেকে নানা রকম সুরক্ষার ব্যবস্থা রাখা হয়েছে। দিল্লির এক সংস্থার ওপর নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রাম থেকে
পরিণীতি চোপড়া। ইনস্টাগ্রাম থেকে

হোটেল কর্মচারীদের পক্ষ থেকে পরি আর রাঘবের বিয়ের কোনো ছবি বা তথ্য প্রকাশ্যে না আসে, তার ব্যবস্থাও নিয়েছে কর্তৃপক্ষ। বিয়ের দুই দিন হোটেল কর্মচারীরা হোটেলে কোনো স্মার্টফোন নিয়ে প্রবেশ করতে পারবেন না। তাঁদের বিয়ে উপলক্ষে ৫০টি লাক্সারি গাড়ি আর ১২০-এর বেশি লাক্সারি ট্যাক্সি বুকিং করা হয়েছে। বিয়েতে নিমন্ত্রিত ব্যক্তিদের অধিকাংশই ২৩ সেপ্টেম্বর উদয়পুরে পৌঁছে যাবেন। বিয়ের রিসিপশনের রাতে বাহারি পাঞ্জাবি পদ ছাড়া ইতালিয়ান আর ফরাসি ক্যুইজিন রাখা হয়েছে বলে জানা গেছে। রংবাহারি ফুল আর গানের মাধ্যমে নিমন্ত্রিত ব্যক্তিদের এবং রাঘব-পরিকে স্বাগত জানানো হবে। আর তাই ভারত ছাড়া বিদেশ থেকেও বাহারি ফুল আনা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.