১০০ কোটি টাকা পারিশ্রমিক!

0
117

শুধু বলিউড নয়, দক্ষিণি অভিনেতাদেরও পারিশ্রমিক বাড়ছে। এবার এই তালিকায় যুক্ত হয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। তিনি নিজের পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৭৮ কোটি রুপি, যা বাংলাদেশি টাকায় ১০৩ কোটির বেশি। খবর পিঙ্কভিলার

ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত তেলেগু ভাষার সিনেমা ‘গুন্তুর করম’–এ দেখা যাবে মহেশ বাবুকে। প্রায় ১৩ বছর পর এই পরিচালকের সঙ্গে আবার জুটি বাঁধছেন মহেশ। অ্যাকশন-কমেডি-ড্রামা ঘরানার এ সিনেমার জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি। এই সিনেমার বাজেট ধরা হয়েছে প্রায় ২০০ কোটি রুপি। আগামী বছরের ১৩ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২০১৫ সালের ‘শ্রীমানথুডু’র পর থেকে মহেশ বাবুর কোনো সিনেমা ফ্লপ যায়নি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এই অভিনেতা।

মহেশ বাবু। ইনস্টাগ্রাম
মহেশ বাবু। ইনস্টাগ্রাম

আর তাঁর এই ধারাবাহিক সাফল্যের কারণেই তিনি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় এসেছেন।

‘গুন্তুর করম’ সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করার কথা ছিল পূজা হেগড়ের। তিনি প্রথম ধাপের শুটিংও শেষ করেছিলেন। কিন্তু পরবর্তী সময়ে সিনেমার শুটিং শিডিউল পেছানো এবং ক্রিপ্ট পরিবর্তন করলে তিনি এই সিনেমা থেকে বেরিয়ে যান। তাঁর স্থানে দেখা যাবে শ্রীলীলাকে। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন মীনাক্ষী চৌধুরী, জগপতি বাবু, জয়রাম প্রমুখ।

সর্বশেষ ‘সরকারু ভারি পাতা’ সিনেমায় দেখা যায় মহেশ বাবুকে। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিস থেকে আয় করেছে প্রায় ২৩০ কোটি রুপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.