হুমকি-ভয় দেখিয়ে মানুষকে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না: রিজভী

0
50
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘হুমকি দিয়ে, ভয় দেখিয়ে মানুষকে ভোটকেন্দ্রে নেওয়া যাবে না। একটি অবৈধ নির্বাচনের বিরুদ্ধে আমরাসহ অনেক দল সংগ্রাম করছি জনগণের ভোটের জন্য, মতপ্রকাশের স্বাধীনতার জন্য। কিন্তু জনগণকে হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, আইনশৃঙ্খলাবহিনীকে দিয়ে তারা ভোট দেওয়াতে চায়। যেখানে মানুষের মন থেকে ভোট দেওয়ার কোনো আগ্রহ নেই সেখানে হুমকি দিয়ে ভোটে নেওয়া যাবে না। জনগণ একতরফা ও তামাশার নির্বাচন প্রত্যাখ্যান করেছে।’ তিনি ভোট বর্জন করে অসহযোগ আন্দোলন সফল করার আহ্বান জানান ।

আজ বৃহস্পতিবার সকালে কাফরুল ও উত্তরা এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। সকাল সাড়ে সাতটায় কাফরুলের পুলপার এলাকায় ও সকাল সাড়ে আটটায় উত্তরা আধুনিক মেডিকেলের আশপাশের এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন বিএনপি এ নেতা।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি’র স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক এম কফিল উদ্দিন আহমেদ, দক্ষিণখান থানা বিএনপির আহ্বায়ক মোতালিব হোসেন রতন, যুগ্ম আহ্বায়ক আকরাম উদ্দিন, সদস্য রাজু, কাফরুল থানা বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক আকরামুল হক আকরাম, যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান মন্টু, যুগ্ম আহ্বায়ক জি এস থামাল, সদস্য ওহিদ আলম শাহাদাৎ কয়েল, ড্যাবের দপ্তর সম্পাদক হাসান, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ফজলুল হক, মহানগর উত্তর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল হাসান ইফাত।

রিজভী বলেন, বর্তমান অবৈধ সরকার দেশের সম্পদ লুট করে অর্থনীতিকে ধ্বংস করেছে। গণমাধ্যমে প্রকাশিত হলফনামায় মন্ত্রী-এমপিদের সম্পদের যে সব তথ্য প্রকাশিত হয়েছে, টিআইবি যে প্রতিবেদন প্রকাশ করেছে তাদের লুটের সম্পদের পরিমাণ তার চেয়ে বহুগুণ। মন্ত্রী-এমপিদের দুর্নীতির খবর এখন মানুষের মুখে মুখে। অবৈধ সরকারের নেতাকর্মীদের সম্পদ বাড়লেও ঋণের বোঝা পড়ছে জনগণের কাঁধে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.