চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পিকনিক বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ৪

0
90
পিকনিক বাস-লেগুনা সংঘর্ষ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ও চকরিয়া উপজেলার সীমান্তবর্তী উত্তর হারবাং কলাতলী এলাকায় পিকনিক বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে থানার হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হচ্ছে।

নিহতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. রিদুওয়ান, রশিদ আহমদের ছেলে আবু বক্কর, মোজাফফর হোসেনের ছেলে মহিউদ্দিন ও বাদশা মিয়ার ছেলে জয়নাল হোসেন। তারা লেগুনার যাত্রী ছিলেন। দিনমজুরের কাজ করার জন্য লোহাগাড়ায় যাচ্ছিলেন। আহত পাঁচজন পিকনিক বাসের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

কক্সবাজার অভিমুখী জাকির ট্রাভেলস (ঢাকা মেট্টো ব-১৩-১৩৫১) নামের দুর্ঘটনায় কবলিত পিকনিক বাস

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার অভিমুখী জাকির ট্রাভেলস (ঢাকা মেট্টো ব-১৩-১৩৫১) নামের পিকনিক বাসের সঙ্গে চট্টগ্রামমুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হন। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা লোহাগাড়ার বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

পিকনিক বাসের যাত্রী মামুন মিয়া বলেন, আনন্দ ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজারে যাচ্ছিলাম। হঠাৎ এ এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনার ধাক্কা লেগে হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের সাব-অফিসার সেলিম উদ্দীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.