হিরো আলমের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৭: ডিবি

0
106
ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখায় আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়

ঢাকা-১৭ আসনে ভোট চলাকালে সংসদ সদস্য প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলায় জড়িত অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বনানী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

আজ মঙ্গলবার ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

পুলিশের একটি সূত্রবলেছে, গ্রেপ্তার সাতজন হলেন সানোয়ার কাজী (২৮), বিপ্লব হোসেন (৩১), মেহেদী (২৭), মোজাহিদ ( ২৭), আশিক (২৪), হৃদয় (২৪) ও সৈয়দ মোল্লা (২৫)।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, সারা দিন শান্তিপূর্ণভাবে নির্বাচন হয়েছে। নির্বাচনের একেবারে শেষ পর্যায়ে বিচ্ছিন্ন একটা ঘটনা ঘটেছে ৷ ৩ থেকে ৪ মিনিটের মধ্যে ঘটনাটি ঘটেছে। কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি কিছু নাম পেয়েছি , তাঁদের বিষয়ে তদন্ত চলছে।

জড়িতরা যে রাজনৈতিক দলের হোক না কেন, ছাড় দেওয়া হবে না উল্লেখ করে হারুন অর রশীদ বলেন, ‘আমরা তদন্ত করে দেখছি। এক দলের ব্যাজ ধারণ করা লোকজনের মধ্যে তৃতীয় কোনো পক্ষ ছিল কি না, তা জানার চেষ্টা করছি।’

পুলিশের এই কর্মকর্তা বলেন, পুলিশ হিরো আলমের অফিসে গেছে। তাঁকে অনুরোধ করা হয়েছে মামলা করার জন্য। কিন্তু পুলিশ যাওয়ার আগেই তিনি অফিস ছেড়ে চলে গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.