সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

0
110
খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন নেতাকর্মীরা।

বিএনপির তিন সংগঠনের উদ্যোগে শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে হবে তারুণ্যের সমাবেশ। এই সমাবেশে অংশগ্রহণ করতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এখন খণ্ড খণ্ড মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন।

ইতোমধ্যে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতারা ছাড়াও ঢাকার আশেপাশের জেলাগুলোর অসংখ্য নেতাকর্মী সোহরাওয়ার্দী উদ্যানে ও আশপাশে জড়ো হয়েছেন। এরই মধ্যে সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানের নির্দিষ্ট স্থান পরিপূর্ণ হয়ে গেছে। যার ফলে নেতাকর্মীরা এখন মৎস্য ভবনের পুরো রাস্তাজুড়ে অবস্থান নিয়েছেন।

নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। দুপুর দুইটায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ্যাবের সহ-সভাপতি প্রকৌশলী মো. মোস্তাফা-ই জামান সেলিম বলেন, তিনি কেন্দুয়া থেকে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে এরইমধ্যে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়েছেন। সবকিছু মিলিয়ে সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান প্রস্তুত। রমনাপার্ক, মৎস্য ভবনের আশেপাশের নেতাকর্মীদের জড়ো হওয়া দেখে মনে হচ্ছে আজ স্বরণকালের শ্রেষ্ঠ সমাবেশ হবে ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.