সুনামগঞ্জে ইউপি সদস্যের ঘরে মিলল ভিজিএফের চাল

0
89
সুনামগঞ্জ জেলার মানচিত্র

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আবদুর রাজ্জাক নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের ঘরে পাওয়া গেছে ভিজিএফের চাল। গতকাল শনিবার রাতে উপজেলার ভাটি ইয়ারাবাদ গ্রামে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে ভিজিএফের চাল উদ্ধার করা হয়। এ সময় তাঁকে আটক করা হয়।

আটক আবদুর রাজ্জাক শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

উপজেলা একাডেমিক সুপারভাইজার কালিপদ দাশ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে তিনি (কালিপদ) ও তাঁর সহকর্মীরা ওই ইউপি সদস্যের বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে ভিজিএফের সাড়ে সাত বস্তা (৫০ কেজির বস্তা) চাল উদ্ধার করেন। পরে ইউপি সদস্য রাজ্জাককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এসব চাল ঈদ উপলক্ষে দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করার কথা। ভিজিএফের চাল বাড়িতে রাখার বিষয়ে সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি ইউপি সদস্য।

ইউএনও মো. আবু তালেব বলেন, এসব চাল ট্যাগ অফিসারের (কালিপদ) উপস্থিতিতে মানুষের মধ্যে বিতরণ করার কথা। তাঁর ঘরে তো এই চাল থাকার কথা নয়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে ইউপি সদস্যের ঘর থেকে চাল জব্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা হবে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আটক ইউপি সদস্য তাঁদের হেফাজতে আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.