সিলেটে ফ্ল্যাগশিপ আউটলেট চালু করল ইউনিমার্ট

0
112
সিলেটে আম্বরখানায় ‘ইউনিমার্ট’ ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

ইউনাইটেড গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ও জনপ্রিয় প্রিমিয়াম সুপারস্টোর ইউনিমার্ট শনিবার (৪ নভেম্বর) সিলেটের আম্বরখানা পয়েন্টে ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। ঢাকার বাইরে এটি ইউনিমার্টের প্রথম আউটলেট। আউটলেটে ইউনিমার্ট, শেফ’স টেবিল, ক্রিস্প, ইনডালজ এবং ফার্মেসি চেইন ওয়েলবিয়িং ছাড়াও গ্রুপের জনপ্রিয় সব ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মঈনউদ্দিন হাসান রশীদ, ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুরতজা জামান এবং সিলেটের সম্মানিত ব্যক্তিদের উপস্থিতিতে সিলেট আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সিলেটের প্রাণকেন্দ্রে অবস্থিত প্রায় ১ লাখ বর্গফুট জায়গাজুড়ে ওয়ান-স্টপ আউটলেটে পাওয়া যাবে বিস্তৃত পণ্যের সমাহার। সঙ্গে থাকবে গুণগত মানের নিশ্চয়তা। স্থানীয় এবং আমদানি করা পণ্যের পসরা সাজানো হয়েছে সিলেটের আউটলেটে। আম্বরখানা শাখায় আরও থাকছে বেশ কয়েকটি সেরা লাইফস্টাইল ব্র্যান্ড। ভোজন রসিকদের জন্য আছে শেফ’স টেবিল।

ইউনিমার্টের আম্বরখানা আউটলেটে ছোট্ট সোনামণিদের বিনোদনে থাকছে আলাদা কিডস জোন। লক্ষাধিক বর্গফুটের আউটলেটে একই ছাদের নিচে পাওয়া যাবে স্থানীয় ও আন্তর্জাতিকভাবে সমাদৃত সব ব্র্যান্ডের খাবার সমাহার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.