সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় সস্ত্রীক ভারতীয় প্রকৌশলী নিহত

0
86
সাতক্ষীরায় আজ শনিবার সকালে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় প্রকৌশলী ও তাঁর স্ত্রী নিহত হয়েছেন

সাতক্ষীরায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় প্রকৌশলী ও তাঁর স্ত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রাইভেট কারের চালক। আজ শনিবার সকাল আটটার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কে সাতক্ষীরার ৩৩ বিজিবি ক্যাম্পের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের পাসপোর্ট থেকে জানা গেছে, তাঁদের একজনের নাম অসীম কুমার বিশ্বাস (৬০)। অন্যজন তাঁর স্ত্রী ছবি বিশ্বাস (৪৯)। তাঁদের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়িতে। আহত চালক মো. রফিকুল ইসলাম ওরফে সজীব (৩০) খুলনার দীঘলিয়া এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা কাটিয়া ফাঁড়ির পরিদর্শক উত্তম মিত্র বলেন, বাংলাদেশে খুলনা থেকে মোংলা রেললাইনের যে কাজ চলছে, অসীম কুমার বিশ্বাস ওই প্রকল্পের একজন প্রকৌশলী। তিনি ও তাঁর স্ত্রী খুলনায় থাকতেন। আজ সকালে ভারতে যাওয়ার উদ্দেশে প্রাইভেট কারে করে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশনে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা ঘটে। দুজনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে রাখা হয়েছে। প্রাইভেট কার ও ট্রাক পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, আজ সকাল আটটার দিকে খুলনার দিকে একটি প্রাইভেট কার সাতক্ষীরার দিকে আসছিল। ওই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক খুলনার দিকে যাচ্ছিল। পথে সাতক্ষীরা শহরের ৩৩ বিজিবি ক্যাম্পের প্রধান ফটকের সামনে প্রাইভেট কারের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে অসীম ও ছবি মারা যান। আহত চালক রফিকুলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, সকাল সাড়ে আটটার দিকে তিনজনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এখানে আনার আগেই দুজন মারা যান। আরেকজন হাসপাতালে ভর্তি আছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.