অর্থমন্ত্রীর জন্য ভোট চাওয়া ওসিকে প্রত্যাহার

0
155
ওসি ফারুক আহমেদ

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জন্য ভোট চাওয়া কুমিল্লার নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার স্থলাভিষিক্ত করা হয়েছে জেলার সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরীকে। শুক্রবার দুপুরে এসব তথ্য জানান কুমিল্লা পুলিশ সুপার আবদুল মান্নান।

এর আগে বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক অফিস আদেশে ওসি ফারুক হোসনেকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

গত ১৫ আগস্ট কুমিল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অর্থমন্ত্রীর জন্য ওসির ভোট চেয়ে দেওয়া বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ওসির ওই বক্তব্যে জেলা পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারাও বিব্রত হন।

তবে ওই বক্তব্য এডিট করা হয়েছে বলে দাবি করেছেন ওসি ফারুক হোসেন। তিনি বলেন, আমরা তো সরকারের প্রতিনিধি, তাই উন্নয়নের কথা তো বলতেই পারি। কিন্তু ভাইরাল হওয়া ভিডিওতে আমার বক্তব্য আংশিক এডিট করা হয়েছে।

ভাইরাল হওয়া বক্তব্যে ওসিকে বলতে শোনা যায়, ‘নাঙ্গলকোটের মানুষ গণহারে উনাকে (আ হ ম মুস্তফা কামাল) আবারও নির্বাচিত করবেন। এটা আমার দিক থেকে আপনাদের কাছে মিনতি। আসলে মাননীয় অর্থমন্ত্রী নাঙ্গলকোটের এত উন্নয়ন করেছেন। নাঙ্গলকোটের অনেক এলাকায় রাস্তাঘাটও ছিল না, বিদ্যুৎ ছিল না। উনি যখন আসলেন, তখন আপনাদের মন জয় করলেন এবং আপনাদেরকে উন্নয়নের শিখরে পৌঁছে দিলেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.