শুরুতেই বৃষ্টির বাগড়া, খেলা বন্ধ

0
124
বাংলাদেশ এবং নিউজিল্যান্ড

বিশ্বকাপের কথা ভেবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড দলের টিম ম্যানেজমেন্ট মূল ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে। তবে কিউইদের বিপক্ষে সিরিজে আছেন বাংলাদেশের দুই অভিজ্ঞ তামিম ও রিয়াদ। তাদের কামব্যাকের সিরিজের প্রথম ম্যাচে টস জিতে শুরুতে বোলিং শুরু করে বাংলাদেশ। ওই ম্যাচ শুরু হতেই বৃষ্টি বাগড়া দিয়েছে।

নিউজিল্যান্ড ৪.৩ ওভারে কোন উইকেট না হারিয়ে ৯ রানে ব্যাট করছে। বৃষ্টি থামলে ওপেনার ফিন অ্যালেন ৫ ও উইল ইয়ং ৩ রানে ব্যাটিং শুরু করবেন।

সাকিব আল হাসান বিশ্রামে থাকায় দলকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস। অন্যদিকে নিউজিল্যান্ড লকি ফার্গুসনকে অধিনায়ক করেছে। বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম ওয়ানডে ম্যাচে বৃষ্টির শঙ্কা আছে।

বাংলাদেশ দলের একাদশে তামিম-রিয়াদ ছাড়াও ফিরেছেন সৌম্য সরকার। বোলিং অলরাউন্ডার হিসেবে নেওয়া হয়েছে তাকে। একাদশে জায়গা পেয়েছেন নুরুল হাসান।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তামিম ইকবাল, তানজিদ তামিম, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, তাওহীদ হৃদয়, শেখ মাহেদী, নুরুল হাসান, নাসুম আহমেদ তানজিম সাকিব ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, উইল ইয়ং, চ্যাড বোয়েস, হেনরি নিকোলাস, টম ব্লান্ডেল, রাচিন রবিন্দ্র, কোলে ম্যাককনচি, ইশ শোধি, কাইল জেমিনসন, লকি লার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.