‘শাহেজাদা’র জন্য কে কত নিলেন

0
111
শাহেজাদা’য় কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন, ছবি : সংগৃহীত
কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন

কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন

কার্তিক আরিয়ান
‘শাহেজাদা’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। মধ্যবিত্ত তরুণের চরিত্রে অভিনয় করা তাঁর চরিত্রের নাম নান্টু। প্রথমে এই ছবির জন্য কার্তিক ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। কিন্তু মহামারির কারণে ছবির প্রযোজকেরা আর্থিক সংকটে পড়েন। তাই এই অবস্থায় প্রযোজকদের পাশে দাঁড়ান কার্তিক। আর তিনি এই ছবির সহ-প্রযোজক হিসেবে নিজের নাম লেখান। শুধু তা-ই নয়, কার্তিক তাঁর পারিশ্রমিকের অনেকটা অংশ প্রযোজকদের ফেরত দিয়েছিলেন বলে জানিয়েছেন। তবে সহ-প্রযোজক হিসেবে ‘শাহেজাদা’ ছবির লাভের বেশ কিছু অংশ যে তাঁর পকেটে যাবে, তা বলার অপেক্ষা রাখে না। ‘শাহেজাদা’ ছবির মাধ্যমে প্রযোজনার দুনিয়ায় পা রাখলেন এই বলিউড তারকা।

‘শাহেজাদা’য় কৃতি শ্যানন

‘শাহেজাদা’য় কৃতি শ্যানন

কৃতি শ্যানন
বলিউড নায়িকা কৃতি শ্যাননকে ছবিতে হট লুকে দেখা যাবে। তাঁকে এই রূপে দেখে তাঁর অনুরাগীরা দারুণ উৎফুল্ল। আর কৃতিও নিজের লুক নিয়ে বেশ খুশি। ‘শাহেজাদা’ ছবিতে কৃতি আর কার্তিকের রসায়নে মজেছেন অনেকে। জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য কৃতি নিয়েছেন ৫ কোটি রুপি।

অভিনেতা পরেশ রাওয়াল

অভিনেতা পরেশ রাওয়াল

পরেশ রাওয়াল
কমেডি হোক বা সিরিয়াস বলিউড অভিনেতা পরেশ রাওয়াল সব সময় অনবদ্য। এই ছবিতেও চমক দিয়েছেন এই অভিনেতা। এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম বাল্মিকী উপাধ্যায়। এই চরিত্রের জন্য তিনি নিয়েছেন ২ কোটি রুপি।

 মনীষা কৈরালা

মনীষা কৈরালা

মণিষা কৈরালা
একসময় মণিশা কৈরালা বলিউডের শীর্ষ নায়িকাদের মধ্যে একজন ছিলেন। তাঁর ঝুলিতে আছে অংসখ্য হিট ছবি। শুধু মণিশার রূপ নয়, তাঁর অভিনয় সবাইকে আবিষ্ট করে রাখত। কিন্তু ক্যানসারে আক্রান্ত হওয়ার পর অভিনয় থেকে তিনি দীর্ঘ সময় দূরে ছিলেন। ক্যানসারকে বাজিমাত করে আবার জীবনের মূল স্রোতে ফিরে এসেছেন তিনি। ছবিতে বান্টুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত চরিত্রের নাম ‘ইয়াশু’। মণিশা এই ছবির জন্য দেড় কোটি রুপি চেয়েছিলেন।

রণিত রায়
রণিত রায় ‘শাহেজাদা’ ছবিতে অত্যন্ত ধনী শিল্পপতি তথা বান্টুর বাবা রণদীপ নন্দার চরিত্রে অভিনয় করেছেন। তিনিও এই ছবির জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গেছে।

শচীন খেড়েকর
এই ছবিতে মণীশা কৈরালার বাবা আদিত্য জিন্দালের চরিত্রে আছেন বিটাউনের দাপুটে অভিনেতা শচীন খেড়েকর। তিনি ‘শাহেজাদা’ ছবিতে অভিনয়ের জন্য নিয়েছেন ৪০ লাখ রুপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.