শাহরুখ মাসে বিদ্যুৎ বিল দেন ৬০ লাখ টাকা আর দীপিকা, সালমানরা কত দেন?

0
110

গ্রীষ্মকাল মানেই হাঁসফাঁস করা গরম। আর এই গরম থেকে রেহাই পেতে সিলিং ফ্যান বা শীতাতপনিয়ন্ত্রিণ যন্ত্রটাই ভরসা। তাই গ্রীষ্মকালের এই কয় মাস বিদ্যুৎ বিল মেটাতে সাধারণ মধ্যবিত্তের পকেট প্রায় ফাঁকা। এমনকি বিনোদন দুনিয়ার তারকারাও এই তালিকায় আছেন। ভারতে এমনও হয়েছে, টুইট করে বেশি বিদ্যুৎ বিলের জন্য বৈদ্যুতিক সংস্থার বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন তারকা। তবে বেশ কিছু বলিউড তারকা আছেন, যাঁরা সারা বছরই লাখ লাখ রুপি ইলেকট্রিক বিল মেটান। তাঁদের বিদ্যুতের বিলের বহর দেখে যে কারোর চোখ কপালে উঠতে বাধ্য। এই তালিকা ঝটপট দেখে নেওয়া যাক।

অমিতাভ বচ্চন
মুম্বাইয়ের দর্শনীয় স্থানগুলোর মধ্যে একটি হয়ে উঠেছে অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’। এই বাংলোতেই সপরিবার থাকেন বিগ বি। সাধারণত রোববার জলসার বাইরে এসে তিনি তাঁর ভক্তদের সঙ্গে দেখা করেন।

অমিতাভ বচ্চনঅমিতাভ বচ্চন

প্রতি মাসে ‘জলসা’র জন্য এক বড়সড় বিল মেটাতে হয় বিগ বিকে। প্রতি মাসে ২২ লাখ রুপি বিদ্যুতের বিল আসে, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ লাখ টাকা।

আমির খানআমির খান

আমির খান
বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে থাকেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাঁর বাসার বিদ্যুতের বিল প্রতি মাসে ৯ লাখ রুপির মতো আসে।

সাইফ আর কারিনা বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে তাঁদের সংসার পেতেছেন। এই দম্পতিকে মাসে ইলেকট্রিকের বড়সড় বিল দিতে হয়। সাইফের বাসার বিদ্যুতের বিল ৩০ লাখ রুপি মতো।

শাহরুখ খান

মুম্বাইয়ের বান্দ্রার আরব সাগরের তীরে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’। কিং খানের এই বাংলোর সামনে রোজ হাজার হাজার মানুষ ভিড় করেন। রাত হলেই আলোয় ঝলমলিয়ে ওঠে ‘মান্নাত’। এবার জানা যাক মাস ফুরালে কত রুপি বিদ্যুতের বিল দিতে হয় বলিউডের বাদশাহকে। প্রতি মাসে প্রায় ৪৩ লাখ বিদ্যুতের বিল আসে, বাংলাদেশি মুদ্রায় তাঁর মাসিক বিদ্যুৎ বিল ৬০ লাখ টাকা।

সালমান খান
বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বাবা-মায়ের সঙ্গে থাকেন বলিউড সুপারস্টার সালমান খান। ফ্ল্যাটে থাকলেও তাঁকে মাস শেষে মোটা অঙ্কের বিদ্যুতের বিল দিতে হয়।

সালমান খানসালমান খান

জানা গেছে, ভাইজানের বাসার প্রতি মাসের বিদ্যুতের বিল প্রায় ২২ লাখ রুপি।

দীপিকা পাড়ুকোন
এই তালিকায় বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোনের নামও আছে। বলিউডের ‘মাস্তানি গার্ল’ মাসে ১৩ লাখ রুপি বিদ্যুতের বিল দেন।

দীপিকা পাড়ুোকনদীপিকা পাড়ুোকন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.