শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মুঠোফোন ছিনতাই, বহিরাগত দুই তরুণ গ্রেপ্তার

0
90
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক ছাত্রীর মুঠোফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাতে ক্যাম্পাসের ছাত্রী হলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করে মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আসামিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন বিশ্ববিদ্যালয়সংলগ্ন নাজিরগাঁও এলাকার মো. সুজন আহমেদ (২০) ও টুকেরবাজার শাহপুর এলাকার বাসিন্দা মঈনুল ইসলাম (১৯)।

ছিনতাইয়ের শিকার ছাত্রী ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে টিউশন থেকে ক্যাম্পাসে ফিরে হলের দিকে যাচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ওই ছাত্রী। এ সময় তিনি হলের কাছাকাছি পৌঁছালে কেউ একজন তাঁর হাতে থাকা মুঠোফোন টান দিয়ে নিয়ে যায়। ওই ছাত্রী তখন চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে যান। পরে বিশ্ববিদ্যালয়ের পাশে ডোবা এলাকা থেকে দুজনকে আটক করেন ক্যাম্পাসের নিরাপত্তায় থাকা ব্যক্তিরা। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরী উপস্থিত হন। পরে

প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, আটক দুজনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন বাদী হয়ে সিলেটের জালালাবাদ থানায় মামলা করেছে। পরে তাঁদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, মামলার পর ওই দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাঁদের আদালতে পাঠানো হবে।আটককৃতদের কাছ থেকে মুঠোফোন উদ্ধার করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.