সিলেটে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

0
115
নিহত ব্যক্তিদের লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। বৃহস্পতিবার সকালে

সিলেটে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খগাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ছয়জনের মধ্যে পাঁচজন ছিলেন অটোরিকশার যাত্রী। নিহত অপরজন হলেন মাইক্রোবাসের চালক। তবে প্রাথমকিভাবে তাঁদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল আটটার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের খগাইল এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও অটোরিকশা সড়কের পাশের খালে পড়ে ঘটনাস্থলে ছয়জন নিহত হন। আহত অবস্থায় অপর দুজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও অটোরিকশা সড়কের পাশের খালের পানিতে পড়ে আছে। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খগাইল এলাকায়
দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও অটোরিকশা সড়কের পাশের খালের পানিতে পড়ে আছে। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-কোম্পানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খগাইল এলাকায়

সিলেটের কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, নিহত পাঁচজন অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত অন্যজন মাইক্রোবাসের চালক ছিলেন। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও অটোরিকশা সড়কের পাশের খালের পানিতে পড়েছে। পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.