লাখপতি স্বামী চান তিনি

0
126
শার্লিন চোপড়া, টুইটার

অনেক দিন ধরেই অভিনয় করছেন বলিউডে। বছরের হিসাবে অনেক দিন হলেও সিনেমার সংখ্যা তেমন বেশি না শার্লিন চোপড়ার। অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনায় এখন স্বল্পদৈর্ঘ্যের সিনেমা ও মিউজিক ভিডিও নির্মাণ করছেন তিনি। ব্যস্ততা কারণে এত দিনও বিয়ে করেননি এই অভিনেত্রী।

তবে এবার বিয়ের কথা ভাবছেন শার্লিন। ভারতীয় গণমাধ্যম ফ্রি প্রেস জার্নালে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। বিয়ে নিয়ে পরিকল্পনার কথা জিজ্ঞেস করলে তিনি গণমাধ্যমটিকে জানান, আর দশটা মেয়ের মতো তাঁরও বিয়ে করার ইচ্ছা রয়েছে।

এখন বিয়ের কথা ভাবছেনও তিনি। তবে তাঁরও কিছু চাওয়া আছে। তাঁর স্বামী হতে হলে ছেলেকে কেমন হতে হবে, তা জানান শার্লিন।

শার্লিন চোপড়া, টুইটার

শার্লিন চোপড়া চান, তাঁর স্বামী হবেন লাখপতি। এ ছাড়া আরও কিছু শর্ত রয়েছে তাঁর। মনের দিক দিয়ে তাঁকে অনেক ভালো হতে হবে, তাঁর সঙ্গে কখনো মিথ্যে বলবেন না। সৎ ও নিষ্ঠাবান হবেন। এসব শর্ত যদি কেউ পূরণ করতে পারেন, তাহলে তাঁকেই বিয়ে করবেন শার্লিন।

সাক্ষাৎকারের একপর্যায়ে প্রশ্নকারী সাংবাদিককে এসব গুণ থাকা পাত্রও খুঁজে দিতে বলেন শার্লিন। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত কর্মকাণ্ড নিয়ে আলোচনায় বেশি থাকেন তিনি। তবে এসব বিষয়ে বেশি ভাবেন না শার্লিন। অভিনয় ক্যারিয়ারেও তাঁর পথচলা তেমন সহজ ছিল না। বড় বড় পরিচালক তাঁকে প্রত্যাখান করেছিলেন। কিন্তু তিনি দমে যাননি। নিজের কাজের দক্ষতা দিয়ে এগিয়ে গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.