রোকিয়া আফজাল রহমান মারা গেছেন

0
97
রোকিয়া আফজাল রহমান

দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রোকিয়া আফজাল রহমান আজ বুধবার ভোর রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তারঁ বয়স হয়েছিল ৮২ বছর।

আরলিঙ্কস গ্রুপের ব্যবস্থাপক খালেদ সাইফুল্লাহ রোকিয়া আফজাল রহমানের মুত্যুর খবর নিশ্চিত করেছেন। রোকিয়া আফজাল এই গ্রুপের চেয়ারম্যান ছিলেন।
খালেদ সাইফুল্লাহ বলেন, রোকিয়া আফজাল রহমান সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে মারা গেছেন। তিনি অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন। বিশেষ করে কোভিড আক্রান্ত হওয়ার পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তখন থেকেই সিঙ্গাপুরে তাঁর চিকিৎসা চলছিল।

খালেদ সাইফুল্লাহ আরও বলেন, এক মাসে আগে রোকিয়া আফজাল রহমান দেশে আসেন। দুদিন আগেও তিনি মাইডাস ফাইন্যান্সের পরিচালনা পর্ষদের বৈঠকে অংশ নেন। কিন্তু গতকাল তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে জরুরি ভিত্তিতে তাঁকে আবার সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানেই আজ বাংলাদেশ সময় ভোর সাড়ে চারটার দিকে ঘুমের মধ্যে তাঁর মৃত্যু হয়।

মৃত্যুর আগে তিনি দ্য ডেইলি স্টারের মালিকানাধীন মিডিয়াওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারপারসন ও মাইডাস ফাইন্যান্সের চেয়ারপারসন ছিলেন। একই সঙ্গে তিনি মিডিয়া স্টারের শেয়ারহোল্ডার পরিচালক ও এবিসি রেডিওর শেয়ারহোল্ডার পরিচালক ছিলেন।
বাংলাদেশ নারী উদ্যোক্তা ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন রোকিয়া আফজাল রহমান।

মৃত্যুকালে রোকিয়া আফজাল রহমান দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় তার মরদেহ ঢাকায় এসে পৌঁছাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.