রামুতে ট্রাক-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল চারজনের, আশঙ্কাজনক ২

0
94
দুমড়ে-মুচড়ে গেছে দুর্ঘটনাকবলিত সিএনজি

কক্সবাজারের রামুতে মিনি ট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এছাড়া আরও দুজন গুরুত্বর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে তারা চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার সকাল ৭টার দিকে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ভরাব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, টেকনাফগামী একটি মিনি ট্রাক কক্সবাজারগামী একটি সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন মারা যায়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। খবর পেয়ে রামু হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় নিহতদের একজনের পরিচয় পাওয়া যায়। তিনি হলেন, কোর্টবাজার ফোর স্ট্রোক সিএনজি মালিক ও চালক সমবায় সমিতির সদস্য হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ কোলালপাড়া এলাকার মৃত আনু মিয়া সওদাগরের ছেলে বদিউল আলম। দুর্ঘটনার পরপর নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক জানান, কক্সবাজারমুখী অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মিনি ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠান।

রামু থানার ওসি জানান, সকালে খুনিয়াপালং এলাকায় দুর্ঘটনায় সিএনজি চালক ও যাত্রীসহ ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

তিনি জানান, বদিউল আলম নামে একজনের পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় শনাক্ত করা হচ্ছে।

দুর্ঘটনার বিষয়ে রামু ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও সকলের পরিচয় পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.