রামপাল বিদ্যুৎকেন্দ্রে চাকরি, আবাসনসহ বেতন ১ লাখ ৬৫ হাজার

0
87
চাকরি

বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড ও ভারতের এনটিপিসি লিমিটেডের যৌথ প্রতিষ্ঠান বাংলাদেশ–ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড (বিআইএফপিসিএল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানের আওতায় রামপাল মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্টে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণের পাশাপাশি প্রিন্ট কপি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

  • পদের নাম: সিকিউরিটি হেড
    পদসংখ্যা:
    যোগ্যতা: বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর বা উচ্চপদের কর্মকর্তা হতে হবে। চাকরিকালে প্রার্থীর বিরুদ্ধে কোনো শাস্তিমূলক রেকর্ড থাকা যাবে না। বড় কোনো ফ্যাক্টরি/শিল্পপ্রতিষ্ঠান/বন্দর/ইউটিলিটিতে সিকিউরিটি–সংক্রান্ত কাজে দুই বছরের বেশি সময় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ১৫ জানুয়ারি ২০২৪ তারিখে সর্বোচ্চ ৫২ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: এমএসটিপিপি, রামপাল, বাগেরহাট
বেতন: মাসিক বেতন ১,৬৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)
সুযোগ–সুবিধা: প্রকল্প এলাকায় একটি আধা সজ্জিত ব্যাচেলর বাসায় থাকার সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বিআইএফপিসিএলের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Click here to see Openings & Apply Online-এ ক্লিক করে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন অনলাইনে দাখিল করার পর একটি ইউনিক অ্যাপ্লিকেশন নম্বর পাওয়া যাবে। এরপর দাখিল করা অনলাইন আবেদনপত্রের পিডিএফ ফরম্যান ডাউনলোড করে প্রিন্ট করতে হবে। প্রিন্ট কপির সঙ্গে সিভি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সব সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, নাগরিকত্ব সনদ ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম ও ইউনিক অ্যাপ্লিকেশন নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার, বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড, ইউনিক হাইটস বোরাক (লেভেল–১৭) ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা–১০০০।

আবেদনের শেষ সময়: ১৫ জানুয়ারি ২০২৪।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.