ফিরলেন বাটলার, ৪ উইকেট হারিয়ে কাঁপছে ইংল্যান্ড

0
118
বাংলাদেশ

ইংল্যান্ডের বিপক্ষে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ব্যাট হাতে ভালো করতে পারেনি বাংলাদেশ। ৪৭.২ ওভারে অলআউট হয়েছে ২০৯ রানে। জবাব দিতে নামা ইংল্যান্ড শিবিরে শুরুতেই তিন ধাক্কা দেন দুই বাঁ-হাতি স্পিনার সাকিব ও তাইজুল। এরপর জস বাটলারকে তুলে নিয়েছেন তাসকিন।

ইংল্যান্ড ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬৫ রানে ব্যাট করছে। তিনে নামা ডেভিড ম্যালান ৩৩ রানে খেলছেন। তার সঙ্গী স্পিন অলরাউন্ডার উইল জ্যাক।

এর আগে ওপেনার জেসন রয় ৪ রান করে সাকিবের বলে তামিমের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন। অন্য ওপেনার ফিল সল্ট ১২ রান করে তাইজুলের বলে বোল্ড হয়েছেন। এরপর বাঁ-হাতি স্পিনার তাইজুল ৬ রান করা জেমস ভিন্সিকে স্টাম্পিং-এর ফাঁদে ফেলেছেন। তাসকিনের জোরের ওপর করা বলে জস বাটলার খোঁচা দিয়ে স্লিপে নাজমুল শান্তর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন।

এর আগে বাংলাদেশের হয়ে ৮২ বলে সর্বোচ্চ ৫৮ রানের ইনিংস খেলেছেন তিনে নামা নাজমুল শান্ত। ছয়টি চারের শটে ওই রান করেন তিনি। এছাড়া মাহমুদউল্লাহ ৩১, তামিম ইকবাল ২৩ ও মুশফিকুর রহিম ১৭ রান করেছেন।

ইংল্যান্ডের হয়ে পেসার জোফরা আর্চার ও মার্ক উড এবং স্পিনার মঈন আলী ও আদিল রশিদ দুটি করে উইকেট নিয়েছেন। উইল জ্যাক ও ক্রিস ওকস নিয়েছেন একটি করে উইকেট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.