রাতে বাইকে করে ফিরছিলেন, লরির ধাক্কায় প্রাণ গেল অভিনেত্রীর

0
109
অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত।

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। শনিবার  রাতে শুটিং শেষে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে‘ গৌরী এলো’ নামের ধারাবাহিকের শুটিং শেষ করে   রাতে শুটিং শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পশ্চিমবঙ্গের বরানগর থানার ঘোষপাড়ার কাছে একটি লরি বাইকটিকে ধাক্কা দিলে  ঘটনাস্থলেই প্রাণ হারান সুচন্দ্রা।

অভিনেত্রীর বাইক ধাক্কা দেওয়া লরিটি আটক করেছে বরানগর থানা পুলিশ এবং এ লরির চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশসুত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় জানা যায়, অনলাইনে বাইক বুক করেছিলেন অভিনেত্রী সুচন্দ্রা। বরানগর মোড়ের কাছে সিগন্যালে ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক করলে সুচন্দ্রা পড়ে যান, ওই সময়ই পেছন থেকে একটি দশ চাকার লরি তাকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে গুঁড়ো হয়ে যায়। এ ঘটসনা রপর সাময়িকভাবে বন্ধ হয়ে যায় বিটি রোডে যান চলাচল। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমেছে টলিপাড়াতে। অভিনেত্রীর পরিচিত এবং সহকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকপ্রকাশ করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.