রাজ আমার ভালো বন্ধু, ভিডিওগুলো ৫ বছর আগের : সুনেরাহ

0
125
সুনেরাহ বিনতে কামাল

মঙ্গলবার মধ্যরাতে শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করা হয় অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও  সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপস। ঘণ্টাখানেক পরই সেগুলো মুছে দেওয়া হয়। এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় চলছে।

তবে ভুক্তভোগী সুনেরা বিনতে কামাল দাবি করছেন শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এসব ছড়িয়ে দেওয়া হয়েছে। আর এই ঘটনায় পরীমনির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন সুনেরাহ। যদিও বিষয়টি স্পষ্ট করেননি।

এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে সুনেরাহ লিখেছেন, ‘আমি রাজকে ১০ বছর ধরে চিনি। সে আমার সবচেয়ে ভালো বন্ধু। আমরা সবাই জানি যে, কাছের বন্ধুর সঙ্গে কীভাবে কথা বলতে হয়! সমস্যা হলো, সে একজন ছেলে এবং আমি একজন মেয়ে। বিয়ের পর তার সঙ্গে আমার যোগাযোগ হয় না বললেই চলে। ওই দিন ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হয় এবং কিছু ছবি তুলি। আমি জানি না, পুরোনো বন্ধুর সঙ্গে ছবি তোলা এমন কী অপরাধের বিষয়! তার স্ত্রী (পরী মনি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায়।’

  • রাজের আইডিতে তিশা-তুষি-সুনেরাহর আপত্তিকর ভিডিও, দোষ হল পরীর

সুনেরাহ বিনতে কামাল জানিয়েছেন এসব ছবি ও ভিডিও পাঁচ বছর আগের। সুনেরাহর লিখেছেন, “আপনারা যে ভিডিওগুলো দেখেছেন (শরিফুল রাজের অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম।কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে।”

একটি স্থিরচিত্রে দেখা গেছে, মোবাইলে নিজের শরীরের কিছু একটা দেখাচ্ছেন সুনেরাহ। সেই ছবি তোলার ব্যাখ্যায় তিনি লিখেছেন, “তখন তাকে (শরিফুল রাজ) একটি ছবি পাঠিয়েছিলাম আমি, এটা জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে। ‘ন ডরাই’ সিনেমাটি দেখেছেন যারা, তারা জানবেন বিষয়টি)। মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।”

নাম প্রকাশ না করলেও সুনেরহা মনে করেন, ছবি ও ভিডিওগুলো প্রকাশ করেছেন রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমণি। তিনি তার লেখনিতে ইঙ্গিতপূর্ণভাবে তেমনটাই বুঝিয়েছেন।

সুনেরাহ লিখেছেন, ‘দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত ওর (শরিফুল রাজ) আইডি হ্যাক হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি। প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার (সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।’

২৩ মে সুনেহরা সামাজিক মাধ্যমে একটি সেলফি শেয়ার করেন। সেই সেলফিতে শরিফুল রাজ ছাড়াও ছিলেন সিয়াম আহমেদ, মাশরুর ইনান ও রিপন নাথ। ক্যাপশনে সুনেহরা লিখেছিলেন, ‘আরেহ’। সেই ছবিতে পরীমনিও মন্তব্য করেছেন, দিয়েছেন লাইক রিঅ্যাক্ট। এক ডাবিং স্টুডিওতে তোলা হয়েছে ছবিটি। সুনেহরার দেয়া স্ট্যাটাস অনুযায়ী এই ছবির জন্যই গত রাতের ভিডিও ফাঁসের ঘটনা ঘটেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.