রাজধানীতে এবি পার্টির ‘না’ মিছিল

0
128
আজ শনিবার রাজধানীতে ‘না’ মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)

বিএনপির সরকার পতনের চলমান এক দফা আন্দোলনের  প্রতি সংহতি ও নিজস্ব দুই দফা আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার রাজধানীতে ‘না’ মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।

বেলা ১১টায় দলের প্রধান কার্যালয় থেকে মিছিল শুরু করে নেতা-কর্মীরা রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে বিজয়-৭১ চত্বরে এসে এক পথসভায় যোগ দেন। এবি পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান সরকারকে অবৈধ, বেআইনি  হিসেবে চিহ্নিত করে তাদের সব কর্মকাণ্ড কে ‘না’ বলার আহ্বান ছিল এই মিছিলের মূল প্রতিপাদ্য।

দলের যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক আবদুল ওহাব, তাজুল ইসলাম, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।
তাজুল ইসলাম বলেন,  দেশের উত্তর প্রজন্ম আওয়ামী বাকশালকে ক্ষমা করবে না।

দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘কয়েক মাস ধরে আমরা গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলো যে নিয়মতান্ত্রিক কর্মসূচি দিচ্ছি, আওয়ামী লীগ কোনো না কোনোভাবে সেগুলোর পাল্টা কর্মসূচি দিচ্ছে। দেখে মনে হচ্ছে তারা একটা সংঘাত বাধাতে চায়। এটা যে কত বড় নৈতিক পরাজয়, ক্ষমতার মোহে অন্ধ হয়ে তারা সেটা বুঝতে পারছে না।’

সভাপতির বক্তব্যে এবি পার্টির যুগ্ম আহ্বায়ক আবদুল ওহাব বলেন, সরকারি দল ‘শান্তি মিছিল’–এর নামে অশান্তি ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

‘না’-মিছিলে উপস্থিত ছিলেন দলের যুগ্ম সদস্যসচিব যুবায়ের আহমেদ ভূঁইয়া, বি এম নাজমুল হক, সিনিয়র সহকারী সদস্যসচিব আবদুল্লাহ আল মামুন, এ বি এম খালিদ হাসান, আনোয়ার সাদাত টুটুল, আবদুল বাসেত মারজান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.