রাঙ্গামাটি পর্যটন শিল্প সমবায় সমিতি লিঃএর প্রতিনিধিদলের সাথে রাজেপ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ

0
159
রাঙ্গামাটি পর্যটন শিল্প সমবায় সমিতি লিঃ এর প্রতিনিধিদল ফুল দিয়ে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীকে বরণ করেন।

আজ রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে গিয়ে চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন রাঙ্গামাটি পর্যটন শিল্প সমবায় সমিতি লিঃ এর প্রতিনিধিদল।

বিকাল ৪.০০টায় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য স্বাক্ষাৎকালে রাঙ্গামাটি পর্যটন শিল্প সমিতির প্রতিনিধিদলে রয়েছেন সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সহ সভাপতি মোঃ আব্বাস উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ফদাংতাং রান্দাল, সদস্য মহাবীর চাকমা, উচ্ছ্বল চাকমা ও সদস্য পরশ চাকমা।

রাঙ্গামাটি পর্যটন শিল্প সমবায় সমিতি লিঃ এর প্রতিনিধিদল ক্রেস্ট দিয়ে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীকে বরণ করেন।

প্রতিনিধি দল চেয়ারম্যানকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা ও সম্মান জানান এবং সংক্ষিপ্ত মত বিনিময় করেন। এ সময় চেয়ারম্যান মহোদয় নিজের থেকে সবার সাথে ছবি তোলার অনুরোধ জানান। স্বাক্ষাতের সময়ে সমিতির প্রতিনিধিদলকে বিশেষ সময় দিতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন এবং পরবর্তিতে এ বিষয়ে সমিতির সদস্যদের সাথে বসে পর্যটন শিল্পকে কিভাবে উন্নয়ন করা যায় সে ব্যাপারে আলোচনায় বসবেন বলে আশ্বাস দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.