রাজীবের জন্মদিনে মেহজাবীনের সঙ্গে যে ছবিটি নজর কাড়ল

0
89
নির্মাতা আদনান আল রাজিবের জন্মদিন

বৃহস্পতিবার ছিল নির্মাতা আদনান আল রাজিবের জন্মদিন ছিল। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। তাতে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আদনান আল রাজীব।

জন্মদিনের ওই আয়োজনে হাজির ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা ও তাদের কন্যা। সাবিলা নূর নিপুণ ও তার স্ত্রী কণ্ঠশিল্পী এলিটা করিম,  তাসনিয়া ফারিণ, তৌসিফ মাহবুব, নির্মাতা রেদওয়ান রনি, সাবিলা নূর, নীল হুরেজাহানসহ অনেকে।

রাজীবের এই জন্মদিন সেলিব্রেশন সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ নজর কাড়ে। বিশেষভাবে নজর কাড়েন মেহজাবীন থাকায়। কারণ শোবিজ পাড়ায় দীর্ঘদিন ধরে জোর গুঞ্জন, মেহজাবীনের সঙ্গে সম্পর্কে রয়েছেন আদনান আল রাজীবের। শুধু সম্পর্কই নয়, তারা যে বিয়ে করেছেন বিষয়েও খবর চাউর হয়।

বৃহস্পতিবার নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ছবি এ জুটিরে প্রেমের গুঞ্জন যেনো ফের চর্চায় আসে। একটি ছবিতে দেখা যায়  ফ্রেমে বাঁধা আদনান আল রাজিব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজিব-মেহজাবীন। এ ছবি দেখে নেটিজেনরাও দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.