রংপুরে আগামীকাল সকাল-সন্ধ্যা হরতালের ডাক বিএনপির

0
75
বিএনপি

রংপুর মহানগরে আগামীকাল রোববার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি ও সহযোগী তিন সংগঠন। শনিবার বিকেলে মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আহ্বায়ক ও সদস্যসচিব স্বাক্ষরিত এক বার্তায় হরতালের বিষয়টি নিশ্চিত করা হয়।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পদত্যাগসহ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান ও সদস্যসচিব মাহফুজ উন-নবীর মুক্তির দাবিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল যৌথভাবে এ হরতালের ডাক দিয়েছে।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে হরতাল কর্মসূচি সফল করার জন্য রংপুর নগরবাসীসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অনুরোধ জানিয়েছেন মহানগর যুবদলের আহ্বায়ক নুরুন নবী চৌধুরী ও সদস্যসচিব আতিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরান হোসেন ও সদস্যসচিব নুর হাসান এবং ছাত্রদলের আহ্বায়ক ইমরান খাঁন ও সদস্যসচিব রবিউল ইসলাম।

এর আগে ২০ নভেম্বর নাশকতার মামলায় মহানগর বিএনপির সদস্যসচিব মাহফুজ উন-নবী, জেলা বিএনপির সদস্যসচিব আনিছুর রহমান, মহানগর যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক জহির আলম, জেলা যুবদলের সহসভাপতি তারেক হাসান, যুবদলের কর্মী আরিফ হোসেনসহ ৫ জনকে ১০ বছরের কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন আদালত।

এর আগে গত ২৯ অক্টোবর রংপুরে বিএনপির কার্যালয়ের সামনে থেকে নাশকতার চেষ্টার অভিযোগে মহানগরের আহ্বায়ক সামসুজ্জামান ও সদস্যসচিব আইনজীবী মাহফুজ উন-নবীসহ তিনজনকে আটক করা হয়। ওই দিন আরও ১৪ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.