যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন এ জনপ্রিয় অভিনেত্রী

0
126
তামিল, তেলেগু, মালয়ালম ভাষার সিনেমায় সমানতালে কাজ করেন কীর্তি সুরেশ, ইনস্টাগ্রাম

কীর্তি সুরেশকীর্তি সুরেশের মা ও বাবা দুজনই সিনেমা দুনিয়ার মানুষ। বাবা জি সুরেশ কুমার সিনেমা প্রযোজক, মা মেনাকা অভিনেত্রী। সিনেমা পরিবারের মেয়ে সিনেমায় অভিনয়ে আসা যেন একরকম অবধারিতই ছিল কীর্তির। প্রথমে শিশুশিল্পী, পরে নায়িকা হিসেবে অভিনয়ের জন্য প্রশংসা কুড়ান। তবে কীর্তি এখন আলোচনায় অভিনয়ের জন্য নয়, সিনেমা দুনিয়ার যৌন হয়রানি নিয়ে মুখ খুলে।

কীর্তি সুরেশ

কীর্তি সুরেশ
ইনস্টাগ্রাম

প্রথমবারের মতো যৌন হয়রানি নিয়ে মুখ খুলে কীর্তি সুরেশ জানিয়েছেন, বছরের পর বছর ধরে বিষয়টি নিয়ে অভিনেত্রীরা সোচ্চার হলেও পরিস্থিতির উন্নতি হয়নি। কীর্তির নিজের সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি তবে তাঁর অন্য সহকর্মীদের সঙ্গে যা ঘটেছে, তাতে তিনি উদ্বিগ্ন।

কীর্তি সুরেশ বলেন, ‘সিনেমা জগতে কাজ করেন, এমন অনেকেই যৌন হয়রানি নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। যদিও এখন পর্যন্ত আমার সঙ্গে এমন কোনো ঘটনা ঘটেনি। আমাকে কেউ বাজেভাবে প্রস্তাব দেননি।’

তামিল, তেলেগু, মালয়ালম ভাষার সিনেমায় সমানতালে কাজ করেন কীর্তি সুরেশ, ইনস্টাগ্রাম

সিনেমায় সুযোগ দেওয়ার কথা বলে কেউ তাঁকে বাজে প্রস্তাব দিলে কঠোর সিদ্ধান্ত নিতেও দ্বিধা করবেন না বলে জানান অভিনেত্রী। কীর্তি সুরেশ বলেন, ‘এমন প্রস্তাব পেলে অন্য কাজ খুঁজব, সিনেমা ছেড়ে দেব।’

কীর্তি সুরেশের হাতে এখন একগুচ্ছ সিনেমা, যার মধ্যে রয়েছে ‘ভোলা শঙ্কর’, ‘মামানন’, ‘সাইরেন’ ইত্যাদি। সিনেমাগুলো আগামী বছর মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.