যে কারণে শাহরুখের পরের ছবিতেও থাকছেন দীপিকা

0
115
শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন জুটি সব সময়ই হিট। ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ থেকে সর্বশেষ ‘পাঠান’-এও বক্স অফিস মাত করছেন এই দুই তারকা। শাহরুখ ও দীপিকার এ রসায়ন এবার দেখা যাবে ‘জওয়ান’-এও। ছবিতে অভিনয় না করলেও একটি গানে দেখা যাবে দীপিকাকে।

দক্ষিণি পরিচালক অ্যাটলি কুমারের পরের ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান ও নয়নতারা—এ খবর সবারই জানা। ছবিটি আগামী জুনে মুক্তি পাবে সেটিও পূর্বনির্ধারিত। নতুন খবর, ‘জওয়ান’-এর শুটিং শেষ, বাকি আছে শুধু গানের শুটিং।

নয়নতারা
নয়নতারা

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘জওয়ান’-এর একটি গানের শুটিংয়ে শাহরুখ, নয়নতারার সঙ্গে দেখা যাবে দীপিকাকেও। মূলত শাহরুখ-দীপিকা জুটির সাফল্য মাথায় রেখেই গানে বলিউড অভিনেত্রীকে হাজির করতে চান নির্মাতারা।

জানা গেছে, নয়নতারা, দীপিকার সঙ্গে শাহরুখকে নিয়ে ‘জওয়ান’-এর গানের শুটিং হবে মুম্বাইতে। চলতি মাসের ১৫ তারিখ হবে গানের রেকর্ডিং। আরেকটি গানে শুধু দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।

এর আগে খবর হয়েছিল, ‘জওয়ান’-এ প্রথমবারের মতো বিকিনিতে দেখা যাবে নয়নতারাকে। পরে আবার বিভিন্ন সূত্র জানিয়েছে, খবরটি ভুয়া। যদিও এ নিয়ে নির্মাতাদের বক্তব্য পাওয়া যায়নি। এর আগে ‘পাঠান’-এর গান ‘বেশরম রং’–এ গেরুয়া বিকিনিতে দেখা যায় দীপিকাকে।

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

তারকাবহুল সিনেমা ‘জওয়ান’-এ শাহরুখ-নয়নতারা ছাড়াও দেখা যাবে জনপ্রিয় তামিল অভিনেতা বিজয় সেতুপিতকে। ছবিতে প্রধান খল চরিত্রে দেখা যাবে তাঁকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.