যে কারণে দক্ষিণি সিনেমায় নিষিদ্ধ হলেন জনপ্রিয় এই অভিনেত্রী

0
90
ইলিয়ানা ডি ক্রুজ, ছবি: ইনস্টাগ্রাম

ইলিয়ানা ডি ক্রুজ

ইলিয়ানা ডি ক্রুজ
ছবি: ইনস্টাগ্রাম

২০০৬ সালে ‘দেবদতাসু’ দিয়ে তেলেগু সিনেমায় অভিষেক। এরপর থেকে তেলেগু সিনেমাতেই বেশি দেখা গেছে ইলিয়ানাকে। মাঝে করেছেন তামিল ও কন্নড় ছবিও।

২০১২ সালে সর্বশেষ তামিল সিনেমা করেন অভিনেত্রী, ‘নানবান’ নামে সে সিনেমাটি প্রশংসিত হয়েছিল। তবে সম্প্রতি নতুন একটি তামিল সিনেমায় অভিনয় করার কথা ছিল ইলিয়ানার। অভিযোগ উঠেছে, সেই সিনেমায় পারিশ্রমিক নিয়েও অভিনয় করেননি তিনি। এ জন্য ছবিটির পরিচালক ইলিয়ানার বিরুদ্ধে অভিযোগ করেছেন। সে অভিযোগ আমলে নিয়েই তামিল সিনেমায় নিষিদ্ধ করা হয়েছে ইলিয়ানাকে।

তামিল সিনেমায় ইলিয়ানাকে নিষিদ্ধ করা নিয়ে অনেক ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হলেও অভিনেত্রীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইলিয়ানা ডি ক্রুজ, ছবি: ইনস্টাগ্রাম

ইলিয়ানাকে সর্বশেষ দেখা যায় হিন্দি সিনেমা ‘দ্য বিগ বুল’-এ। অভিষেক বচ্চনের সঙ্গে সেই সিনেমাটি মুক্তি পায় দুই বছর আগে।

চলতি বছর দুই সিনেমায় দেখা যাবে ইলিয়ানাকে। যার একটি ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’র শুটিং শেষ। নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমার শুটিং চলছে এখন।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকলেও গণমাধ্যমের সঙ্গে খুব একটা কথা বলেন না ইলিয়ানা। বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সিনেমার মাধ্যমেই ভক্ত-দর্শকের সঙ্গে যোগাযোগ রাখতে চান। সাক্ষাৎকার দিতে গেলেও ব্যক্তিগত নানা প্রসঙ্গ উঠে আসে, যা তাঁর একেবারেই পছন্দ নয়।

ইলিয়ানা ডি ক্রুজ

ইলিয়ানা ডি ক্রুজ
ছবি: ইনস্টাগ্রাম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.