ম্যান সিটির কাছে ধরাশায়ী আর্সেনাল

0
81
৩৩টি গোল করে হলান্ড রয়েছেন গোলদাতাদের তালিকার শীর্ষে

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ৪-১ গোলে আর্সেনালকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে আর্সেনালকে ধরাশায়ী করে পেপ গার্দিওলার শিষ্য কেভিন ডি ব্রুইনা-হলান্ডরা।

এই লিগে টানা সপ্তম জয়ের দেখা পেল ম্যান সিটি। আর্সেনাল এ নিয়ে টানা চার ম্যাচ জয়শূন্য থাকলো। আগের তিনটি ম্যাচে ড্র করেছিল। আর সিটির বিপক্ষে এ নিয়ে টানা নয় ম্যাচ হারলো তারা। শেষবার জিতেছিল আট বছর আগে।

তবে হারলেও আসরের পয়েন্ট তালিকার শীর্ষস্থানে রয়েছে আর্সেনাল। ৩৩ ম্যাচে মিকেল আর্তেতার শিষ্যদের পয়েন্ট ৭৫। আর ৩১ ম্যাচে  ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭৩।

ম্যাচে ৫৩ শতাংশ সময় বল পায়ে ছিল ম্যানচেস্টার সিটির। গোলমুখে শট নেয় ১৪টি। এর মধ্যে লক্ষ্যে ছিল ৯টি, আর জালভেদ করে চারটি। অন্যদিকে অনেকটা ম্লান ছিল পুরো মৌসুমে ছন্দে থাকা আর্সেনাল।

ম্যাচের ৭ মিনিটে বেলজিয়ান মিডফিল্ডার ডি ব্রুইনার শটে গোলের দেখা পায় ম্যানচেস্টার সিটি। ইংলিশ ডিফেন্ডার স্টোনসের হেডে প্রথমার্ধের শেষদিকে ব্যবধান দ্বিগুণ করে। ৫৪তম মিনিটে ডি ব্রুইনার আরেকটি গোল করেন।

এরপর ডি-বক্সে ফাঁকা পেয়ে হোল্ডিংয়ের এক গোলে ব্যবধান কমায় আর্সেনাল। একেবারে শেষের দিকে হলান্ড আরেকটি গোল করেন। এই লিগে ৩৩টি গোল করে হলান্ড রয়েছেন গোলদাতাদের তালিকার শীর্ষে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.