মোশাররফ করিমকে কে নিয়ে নতুন করে কিছু বলার নাই, কেন লিখলেন চঞ্চল চৌধুরী

0
123
মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী

কাছাকাছি সময়ে তাঁদের অভিনয় জগতের পথচলা শুরু। সেই চলার পথ থেকে বন্ধুত্ব। তাঁদের মধ্যে আরও মিল রয়েছে। তাঁরা একটু একটু করেই পথ এগিয়েছেন, খুঁজে পেয়েছেন সফলতার দেখা। এই সময়ের সফল তারকাদের কথা বলতে তাঁদের নাম থাকবে প্রথম দিকে। বলছি মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরীর কথা। একশ্রেণির দর্শকদের কাছে গ্রহণযোগ্য এই তারকারা ওটিটিতেও বাজিমাত করেছেন। ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে মোশাররফ করিমের আলোচিত ওয়েব সিরিজ ‘মহানগর-২ ’। সিরিজটি নিয়ে কথা বলতে গিয়ে চঞ্চল জানান, মোশাররফ করিমকে নিয়ে কিছু বলা নেই।
‘তাকদীর’, ‘বলি’, ‘কারাগার’, ‘ওভারট্রাম্প’, ‘দুই দিনের দুনিয়া’সহ একাধিক ওয়েব সিরিজ-ফিল্ম দিয়ে সারা জাগিয়েছেন চঞ্চল চৌধুরী। ওটিটির কাজ নিয়ে এখন চঞ্চলের ব্যস্ততা বেশি। বাংলাদেশ ও কলকাতায় সমানতালে কাজ করে যাচ্ছেন। তবে শুধু অভিনয় নয়। তিনি নিয়মিত ওটিটি প্ল্যাটফর্মের কাজগুলো দেখেন। অপেক্ষায় রয়েছেন ‘মহানগর-২’ দেখার। তিনি ফেসবুক স্ট্যাটাসে সিরিজটির ট্রেলারের প্রশংসা করে লিখেছেন, ‘চমক লাগল দিব্য জ্যোতির কয়েকটা শর্ট দেখে। সঙ্গে তানজিকা। আর বাবু ভাই মানে ফজলুর রহমান বাবু, উনি তো একজনই। শ্যামল মাওলা তো শক্তিশালী অভিনেতা, ওর আরও এগিয়ে যাওয়া দেখতে চাই। কি চমক অপেক্ষা করছে ‘মহানগর-২’ তে তার অপেক্ষায় আমরা সবাই।’

চঞ্চল মনে করেন, ‘মহানগর-২’ ভালো হলে, বাংলাদেশের ওটিটি আরও চলমান গতিতে পৌঁছালে, সবার লাভ। তখন সবাই ভালো কাজ দর্শকদের দেখাতে চাই। উৎসাহ এবং সাহস দিয়ে নতুনদের পাশে থাকতে চান।

‘মহানগর ২’–এর টিজারে মোশাররফ করিম

‘মহানগর ২’–এর টিজারে মোশাররফ করিম

ট্রিজার থেকে নেওয়া

এর মধ্যে দিয়ে সম্ভাব্য ভালো কাজগুলোকে সম্মান আর স্বীকৃতি জানাতে চান। এই ভালো কাজগুলোকে ভালো বলতে হবে। প্রশংসায় কখনোই কার্পণ্য করা যাবে না।

ঢাকার এক রাতের গল্পে নির্মিত হইচইয়ের ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটি ২০২১ সালে মুক্তির পর দর্শকমহলে সাড়া ফেলে। সিরিজে ওসি হারুন চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

তাকদীর’ সিরিজ করেই দুই বাংলায় রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন চঞ্চল চৌধুরী

তাকদীর’ সিরিজ করেই দুই বাংলায় রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন চঞ্চল চৌধুরী
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

প্রায় দুই বছর পর সিরিজের দ্বিতীয় মৌসুম মুক্তি পাচ্ছে ২০ এপ্রিল। সিরিজের মূল আকর্ষণ মোশাররফ করিম প্রসঙ্গে চঞ্চল লিখেছেন, ‘মোশাররফ করিমকে কে নিয়ে নতুন করে কিছু বলার নাই। সে সত্যিকারের জাত অভিনেতা। আমি বলব ‘মহানগর’ নিয়ে, আশফাক নিপুরকে নিয়ে। ‘মহানগর-২’ এর ট্রেলার বলে দেয়, অনেক চমক আর ভালো লাগায় আচ্ছন্ন হতে পারি আমরা। নতুন যাঁরা যোগ হলেন এই যাত্রায়, তাঁদের প্রকাশ আর অভিব্যক্তি বলে দেয়, নিপুণ সুনিপুণ কর্ম সাধন করেছে, যা আগের চেয়ে আরও ভালো। যে ভালোতে অন্যদের মতো আমিও আনন্দিত এবং অপেক্ষারত।’

সবাই এখন অপেক্ষায় রয়েছেন ওসি হারুনকে দেখতেন। ইতিমধ্যে মোশাররফ করিমের সংলাপ দর্শক পছন্দ করেছেন। এবারের সিরিজ নিয়ে ভক্তদের দুটি কথা মনে রাখতে বলেন ওসি হারুন।

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী
ছবি: চরকির সৌজন্যে

‘এক, তাঁর নাম যে হারুন সেটা। আর দুই, হারুন এত সহজে হারে না।’ সিরিজটি ট্রিজার ও ট্রেলার মুক্তির পরপরই দুই বাংলায় দর্শক আগ্রহের কেন্দ্রে উঠে আসে ওয়েব সিরিজটি। কলকাতার অনেক তারকাকেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ সিরিজটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন। ‘মহানগর’–এর প্রথম পর্বে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা প্রমুখ। তবে নতুন পর্বে নেই মোস্তাফিজুর নূর ইমরান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.