মোদির বাসভবনের ওপর ‘রহস্যময়’ ড্রোন

0
104
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

ভারতের নয়াদিল্লিতে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনের ওপর হঠাৎ করেই উড়েছে ‘রহস্যময়’ ড্রোন। সোমবার ভোর ৫টার দিকে মোদির বাসভবনের ওপর ড্রোনটি লক্ষ্য করা যায় বলে জানিয়েছেন কর্মকর্তারা।

প্রধানমন্ত্রীর বাসভবনের ওপর ড্রোন দেখার পরই নড়েচড়ে বসেছে দিল্লি পুলিশ। এ ঘটনায় মোদির নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। এর পাশাপাশি দিল্লি পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এনডিটিভি জানিয়েছে, ভারতের প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল প্রোটেকশন গ্রুপের (এসপিজি) সদস্যরা আজ ভোর ৫টা নাগাদ ড্রোনটি দেখতে পান। এরপরই তারা দিল্লি পুলিশকে বিষয়টি অবহিত করেন।

ভারতীয় প্রধানমন্ত্রীর বাসভবন ‘নো ফ্লাই জোন’-এর মধ্যে পড়ে। নিরাপত্তাজনিত কারণে মোদির বাসভবনের ওপর থেকে কোনো বিমান কিংবা ড্রোন উড়তে পারে না। এরপরও প্রধানমন্ত্রীর বাভবনের ওপর কীভাবে ড্রোন উড়ল, তা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

তবে দিল্লি পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, আশেপাশের এলাকায় অনুসন্ধান করা হয়েছিল। কিন্তু এই ধরনের কোনো বস্তু শনাক্ত করা যায়নি। এয়ার ট্র্যাফিক কন্ট্রোল রুমের (এটিসি) সাথেও যোগাযোগ করা হয়েছিল। তারা প্রধানমন্ত্রীর বাসভবনের কাছে এমন কোনো উড়ন্ত বস্তু শনাক্ত করতে পারেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.