মেসি-এমবাপ্পের রেকর্ড গড়া রাতে পিএসজির জয়

0
82
আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি

ঘরের মাঠে নঁতেকে ৪-২ গোলে উড়িয়ে দিয়ে ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা দুই জয় তুলে নিয়েছে পিএসজি। এদিন পিএসজির হয়ে রেকর্ড গড়েছেন কিলিয়ান এমবাপ্পে। সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে পিএসজির জার্সিতে ২০১টি গোল করেছেন ফরাসি এই তারকা। এর আগে ২০০ গোল নিয়ে এই রেকর্ডের শীর্ষে ছিলেন উরুগুইয়েন তারকা এডিনসন কাভানি।

এছাড়াও নঁতের বিপক্ষে গোল করে  ক্লাব ক্যারিয়ারে এক হাজার গোল স্পর্শ করেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। আর একটি গোল করলেই ৮০০ গোলের মাইলফলক স্পর্শ করবেন এই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন।

ম্যাচের ১২ মিনিটে পিএসজিকে এগিয়ে দেন লিওনেল মেসি।  চলতি মৌসুমে এটি মেসির ১৩তম গোল। এর পাঁচ মিনিট পর নঁতের তারকা গাউয়েন হাজামের আত্মঘাতী গোলে লিড দ্বিগুণ হয় ফরাসি জায়ান্টদের।

দুই গোলে পিছিয়ে পড়েও থেমে থাকেনি নঁতে। পাল্টা আক্রমণে ৩১ মিনিটে ব্যবধান কমান লুদোভিক ব্লাস। ৩৩ মিনিটে মেসির গোলে এগিয়ে যেতে পারতো পিএসজি, কিন্তু তার শট ক্রসবার ঘেঁষে বেরিয়ে যায়। এর তিন মিনিট পর ইগনাতিয়াস গানাগোর গোলে সমতায় ফেরে নঁতে। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে দানিলো পেরেরাকে দিয়ে গোল করান এমবাপ্পে। ম্যাচের যোগ করা সময়ে এমবাপ্পের গোলে বড় জয় নিশ্চিত হয় ফরাসি চ্যাম্পিয়নদের।

এ জয়ে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও পোক্ত করল পিএসজি। ২৫ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে বেশ পিছিয়ে দ্বিতীয় স্থানে অলিম্পিক মার্সেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.