মেঘনায় ট্রলারডুবি: মিলল মায়ের লাশ, শিশুসহ নিখোঁজ ৫

0
93

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় সুমনা আক্তার (২৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ৬টার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই নারীর দুই মেয়েসহ অন্তত ৫ জন এখনও নিখোঁজ রয়েছে। নিখোঁজ সবাই মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের বাসিন্দা। তাদের উদ্ধারে বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল এবং নৌপুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের সীমান্তবর্তী নারায়ণগঞ্জের চরকিশোরগঞ্জ খেয়া ঘাটে ট্রলারটি ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারে ১১ জন যাত্রী ছিল বলে জানা গেছে। এর মধ্যে ৫ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডুবে যাওয়া ট্রলারটিতে তারা নদীতে বেড়াতে এসেছিল। সন্ধ্যার পর একটি বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ওই ট্রলারটি ডুবে যায়। পরে ঘাট থেকে দুটি ট্রলার ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে জীবিত উদ্ধার করে।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস জানান, এখনও মারিয়া (৮), সাব্বির হোসেন (৪০), রিমাদ হোসেন (২) ও সুমনা আক্তারের দুই মেয়ে ও মাওয়া (৬) ও সাফা (৪) নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান চলছে।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন বলেন, ফায়ার সার্ভিস এবং বিআইডব্লিউটিএ ডুবুরি দল ঘটনাস্থলে নিখোঁজদের উদ্ধারে কাজ করছে। এ ছাড়া জেলা প্রশাসন ও নৌপুলিশ নিখোঁজদের সন্ধানে কাজ করে যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.