মেঘদলের ২০ বছর উদযাপন ঘিরে একক কনসার্ট

0
90

বিশ বছরের মাইলফলক স্পর্শ করেছে আলোচিত ব্যান্ড মেঘদল। এ উপলক্ষে জমকালো আয়োজনের প্রস্তুতি নিচ্ছেন ব্যান্ডের সদস্যরা। তার আগে একটি একক কনসার্টের আয়োজন করেছে ভিন্নধর্মী গানের এই দলটি।

আগামী ১৩ অক্টোবর রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে এই ব্যান্ডের একক কানসার্ট। শিরোনাম ‘শরতে মেঘদল’। টিকিট সংগ্রহের মাধ্যমে শ্রোতারা এই আয়োজন উপভোগ করতে পারবেন। টিকিটের সঙ্গে উপহার হিসেবে থাকছে ‘শরতে মেঘদল’ কনাসার্টের একটি পোস্টার।যার ডিজাইন করেছেন সব্যসাচী মিস্ত্রি এবং আর্ট করেছেনসৌরভ সরকার।

এ আয়োজন নিয়ে মেঘদল ব্যান্ডের কণ্ঠশিল্পী মেজবাউর রহমান সুমন বলেন, ‘অনেকদিন একক কনসার্ট সুযোগ হয়নি আমাদের। বেশির ভাগ কনসার্টই ছিল বিভিন্ন ব্যান্ডের সঙ্গে। যেখনে ৫ থেকে ৭টি বেশি গান পরিবেশনের সুযোগ ছিল না। সে কারণেই অনেকদিন পর একক কনসার্টের আয়োজন। এতে থাকছে নতুন ও পুরোনো মিলিয়ে ২৫টি গানের পরিবেশনা। যারা মেঘদলের ভক্ত, অনুরাগী কনসার্টটি তাদের প্রত্যাশা পূরণ করবে বলেই আশা করছি। সুমন আরও জানান, চলতি বছর পথচলার দুই দশক পূর্ণ হয়েছে মেঘদলের।

শিগগির একটি সংগীত উৎসবের মধ্য দিয়ে দুই দশকপূর্তি উদযাপন করবেন তারা। একই সঙ্গে নতুন অ্যালবাম ‘অ্যালুমিনিয়ামের ডানা’র পাশাপাশি অ্যালবাম কালেক্টরদের জন্যএকটি ভিনাইল রেকর্ড অ্যালবাম প্রকাশের পরিকল্পনাও রয়েছে তাদের। আর এ সবকিছুর প্রাথমিক আয়োজন হিসেবেই ‘শরতে মেঘদল’ কনসার্টের পরিকল্পনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.