মাঝ আকাশে খুলে গেল উড়োজাহাজের দরজা, ভয়ংকর সে দৃশ্যের ভিডিও ভাইরাল

0
104
প্রচণ্ড বাতাস আর মালামালগুলো নড়াচড়া করার পরও যাত্রীদের শান্ত অবস্থায় বসে থাকতে দেখা গেছে, টুইটারে প্রকাশিত ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট

চলতে চলতে হঠাৎ মাঝ আকাশে উড়োজাহাজের কার্গো দরজা (মালামাল রাখার জায়গায় থাকা দরজা) খুলে গেছে। আর ওই অবস্থাতে উড়ছে উড়োজাহাজটি। সম্প্রতি ব্রাজিলের একটি অভ্যন্তরীণ ফ্লাইটে এমন ঘটনা ঘটেছে। ইতিমধ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ভয়ংকর এ ঘটনার ভিডিও।

ছোট আকারের উড়োজাহাজটির একজন যাত্রী ভিডিওটি ধারণ করেন। সেখানে দেখা যায়, উড়োজাহাজে যাত্রীরা বসে আছেন। ভেতরে প্রচণ্ড বাতাস বয়ে যাচ্ছে। একটু পরই ক্যামেরা ঘোরানোর পর দেখা যায় সে ভয়ংকর দৃশ্য। কার্গো দরজাটি খোলা। আর সেখান দিয়েই আসছে বাতাস।

১২ জুন ব্রাজিলের একটি এয়ারলাইনসের উড়োজাহাজে ভিডিওটি ধারণ করা হয়েছে। ফ্লাইটটি ব্রাজিলের সাও লুইস থেকে সালভাদর শহরে যাচ্ছিল। জানা গেছে, ব্রাজিলের সংগীতশিল্পী ও গীতিকার তিয়েরি তাঁর ব্যান্ড দলের অন্য সদস্যদের সঙ্গে ওই ফ্লাইটে ছিলেন।

মাঝ আকাশে বিমানের দরজা খুললেন একজন, আতঙ্কে অচেতন কয়েকজন

ভিডিওতে দেখা গেছে, ওই কার্গো দরজা বরাবর স্তূপ করে রাখা লাগেজ ও যন্ত্রপাতিগুলো বাতাসে নড়ছে। তবে প্রচণ্ড বাতাস আর মালামালগুলো নড়াচড়া করার পরও যাত্রীদের শান্ত অবস্থায় বসে থাকতে দেখা গেছে। এ ঘটনায় কারও আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

ব্রেকিং অ্যাভিয়েশন নিউজ অ্যান্ড ভিডিওস নামক টুইটার অ্যাকাউন্টে এ ভয়ংকর ভিডিওটি শেয়ার করা হয়েছে। এর ক্যাপশনে লেখা হয়েছে, মাঝ আকাশে ব্রাজিলের সংগীতশিল্পী ও গীতিকার তিয়েরির ফ্লাইটটির কার্গো দরজা খুলে গিয়েছিল। এটি সাও লুইস বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে।

মাঝ আকাশে উড়োজাহাজের দরজা খোলার চেষ্টা…

আরেকটি টুইটার পোস্টে লেখা হয়েছে ‘তিয়েরি ও তাঁর ব্যান্ড দলের সদস্যরা মারানহাও এর সাও লুইসে অনুষ্ঠান শেষ করে এনএইচআর ট্যাক্সি অ্যারেরো পরিচালিত দ্য এমব্রায়ের-১১০ ফ্লাইটে ফিরছিলেন। তখনই এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হন তাঁরা।’
ভিডিওটি টুইটারে শেয়ারের পর ১ লাখ ৪৫ হাজারের বেশি বার দেখা হয়েছে।

এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘ক্যামেরাপারসনসহ সেখানকার প্রত্যেকে যেভাবে অত্যন্ত শান্ত অবস্থায় বসে ছিলেন, তা দেখে আমি বিস্মিত হয়েছি।’ আরেক ব্যবহারকারী লেখেন, ‘বেশ ফুরফুরে একটি ভ্রমণ হয়েছে।’ অপর একজন লেখেন, ‘ভয়ংকর’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.