‘মাইন্ডশেয়ার ডে’তে এআইকে কাজের আরও বড় অংশ করে নিল মাইন্ডশেয়ার বাংলাদেশ

0
85

‘মাইন্ডশেয়ার ডে’ পালন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় মিডিয়া ও বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড। দিনটি মূলত ছিল গ্লোবাল মাইন্ডশেয়ার-এর ২৬তম জন্মদিন, যেদিন সবখানে এর কর্মীরা আনুষ্ঠানিকভাবে উদযাপন করে নেয় দারুণ গতিশীল এই প্রতিষ্ঠানটির চেতনা ও দর্শন-মূল্যবোধ। এ-বছর দিনটির গ্লোবাল থিম “গুড গ্রোথ ইন অ্যান এআই ওয়ার্ল্ড”। মাইন্ডশেয়ার বাংলাদেশ-এর চেয়ারম্যান আসাদুজ্জামান নূর এবং অন্যতম বোর্ড ডিরেক্টর ইরেশ যাকের এই উপলক্ষ্যে কর্মীদের মাঝে উপস্থিত হয়ে সবাইকে তাদের শুভেচ্ছা জ্ঞাপন করেন। আর সব কর্মীকে নিয়ে প্রতিষ্ঠানের জন্মদিনের কেক কাটেন ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম। উভয় এক্সিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনা এবং মো. রেজাউল হাসান-সহ একসাথে চমৎকার দিনটি কাটান ১৩০ জনের মতো কর্মীর বিশাল দল। গর্বের সাথে ‘পার্পল হিরোজ’ নামেও পরিচিত পুরো বাহিনীটির পরনের পোশাকেও এই উদযাপনের দিনভরে ছিল পার্পল রঙের প্রাধান্য।

ক্লায়েন্টদের ব্যবসার প্রবৃদ্ধির লক্ষ্যে নিরন্তর কাজ করে যাওয়ার জন্য সময়ের আগে আগে থেকে সব পরিবর্তনে খাপ খাইয়ে নেওয়ার ধারণায় অবিচল বিশ্বাস রাখে মাইন্ডশেয়ার। এর ধারাবাহিকতায়ই এবারে প্রকৃত অর্থেই নিজেদের এই কাজের প্রক্রিয়ার মধ্যে কৃত্রিম বুদ্ধিমত্তাকেও অংশ করে নিল তারা। আরো একবার মানুষের সৃজনশীলতার সাথে অভিনব প্রযুক্তির মেলবন্ধনের অভিজ্ঞতা নেওয়ার মধ্য দিয়ে দিবসটির থিম-এর সাথে একাত্ম হয় পুরো টিম। হালের প্রযুক্তিনির্ভর নানান
রকম গেম-এ আর আনন্দে দিনটি কাটবার পরে আয়োজনে আরো ছিল সবার অংশগ্রহণে ‘টাউনহল’ এবং এআই ওয়ার্কশপ। টাউনহল শুরু হয় মাইন্ডশেয়ার-এর গ্লোবাল সিইও অ্যাডাম জেরহার্ট-এর অনলাইন বক্তব্যের মধ্য দিয়ে। সব সময় ভবিষ্যতের দিকেদৃষ্টি রাখা ক্ষিপ্র গতির এজেন্সি হিসেবে দীর্ঘদিন যেভাবে ইন্ডাস্ট্রিতে শীর্ষ অবস্থান ধরে রেখেছে মাইন্ডশেয়ার, একইভাবে সামনেও এই শীর্ষত্ব বজায় রাখতে তারা একই রকম সচেষ্ট ও দৃঢ়প্রত্যয়ী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.