মহাসড়ক পার হওয়ার সময় প্রাণ গেল মা–মেয়ের

0
114
মা টুম্পা বেগমের সঙ্গে নিশি আক্তার

নরসিংদীর রায়পুরায় হেঁটে মহাসড়ক পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের চাপায় মেয়ে ও মা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ড-সংলগ্ন পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন রায়পুরা উপজেলার মরজাল এলাকার নিশি আক্তার (৬) ও টুম্পা বেগম (২৬)। বছর দুয়েক আগে একই এলাকার মো. মারুফ মিয়ার সঙ্গে টুম্পা বেগমের বিবাহবিচ্ছেদ হয়। এর পর থেকে ওই এলাকায় মেয়েকে নিয়ে বাস করতেন টুম্পা।

হাইওয়ে পুলিশ ও নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, টুম্পা বেগম প্রতিদিনের মতো আজ সকালে তাঁর মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সকাল ৯টার দিকে মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনের মহাসড়ক হেঁটে পার হচ্ছিলেন তাঁরা দুজন। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাঁদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে নিশির মৃত্যু হয়।

পরে স্থানীয় লোকজন টুম্পাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। পরে একটি অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার পথে টুম্পারও মৃত্যু হয়। সেখান থেকেই লাশ নিয়ে বাড়িতে ফেরেন তাঁরা।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, বাসের চাপায় ঘটনাস্থলে শিশুটি মারা গেছে। অন্যদিকে ঢাকায় নেওয়ার পথে তাঁর মায়ের মৃত্যু হয়েছে। স্থানীয় লোকজনের সহযোগিতায় তিশা পরিবহনের বাস জব্দ করা হয়েছে। তবে এর চালক পলাতক। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.