মনোনয়নপত্র জমা দিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর

0
138
একইদিনে মায়ের ও নিজের মনোনয়নপত্র জমা দেন জাহাঙ্গীর আলম।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক সিটি মেয়র জাহাঙ্গীর আলম।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে জাহাঙ্গীরের উপস্থিতিতে তার কয়েকজন সমর্থক রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

এর আগে ৩টা ১১ মিনিটে মেয়র পদে মা জায়েদা খাতুনের নামে সংগ্রহ করা মনোনয়নপত্র জমা দেন জাহাঙ্গীর। এর আগেরদিন জাহাঙ্গীর ও তার মায়ের জন্য কর্মীরা দু’টি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন বলে জানিয়েছিলেন তিনি।

আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আজ বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান।

প্রসঙ্গত, ক্ষমতার অপব্যবহার, বিধিনিষেধ পরিপন্থি কার্যকলাপ, দুর্নীতি ও ইচ্ছাকৃত অপশাসনের অভিযোগে ২০২১ সালের নভেম্বরে মেয়র পদ থেকে জাহাঙ্গীরকে সাময়িক বহিষ্কার করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাহাঙ্গীরকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। পরে অবশ্য তাকে শর্তসাপেক্ষে ক্ষমাও করে আওয়ামী লীগ। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.