ব্রেন্টফোর্ডে বিধ্বস্ত লিভারপুল

0
160
লিভারপুল।

প্রতিপক্ষের মাঠে নিজেদের চেনা চেহারা দেখাতে পারলো না লিভারপুল। মোহামেদ সালাহ-দারউইন নুনেজরা ছিলেন নিজেদের ছায়া হয়ে। বিপরীতে লিভারপুলের বিপক্ষে দাপুটে জয় তুলে নিলো ব্রেন্টফোর্ড। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ৩-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে স্বাগতিকরা।

সোমবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে আত্মঘাতী গোলে প্রথমেই এগিয়ে যায় ব্রেন্টফোর্ড। এরপর ২-০ গোলে এগিয়ে থেকে বিরতীতে যায় দলটি। দ্বিতীয়ার্ধে লিভারপুল ব্যবধান কমালেও শেষ দিকে আবারও গোল খেয়ে পিছিয়ে যায়। শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে শেষ হয় ম্যাচটি। এর মধ্যে একটি ইতিহাসও হয়ে গেছে ব্রেন্টফোর্ডের। ১৯৩৮ সালের পর প্রথমবার অলরেডদের হারালো দলটি। গত আগস্টে ম্যানচেস্টার ইউনাইটেড, ডিসেম্বরে ম্যানচেস্টার সিটি হেরেছিল ব্রেন্টফোর্ডের কাছে। এবার সেই তালিকায় যুক্ত হলো লিভারপুল।

লিভারপুল ডিফেন্ডার ইব্রাহিমা কোনাতে ১৯তম মিনিটে আত্মঘাতী গোল করেন। স্বাগতিকরা ২-০ করেছিল ইয়োনে ভিসার গোলে, কিন্তু ভিএআরে তা বাতিল হয়। এরপর ব্রেন্টফোর্ডের আরেকটি গোল বাতিল হয়। তারপরও বিরতিতে যাওয়ার আগে তারা ব্যবধান দ্বিগুণ করে ভিসার হেড গোলে।

দ্বিতীয়ার্ধে ভার্জিল ফন ডাইক, হার্ভি এলিয়ট ও কোনস্টানটিনোস সিমিকাসকে উঠিয়ে নেন ক্লপ। এতে বদলে যায় লিভারপুল। অ্যালেক্স অক্সলেড-চেম্বারলেইনের গোলে তারা ব্যবধান কমায়। কিন্তু ব্রেন্টফোর্ড কাউন্টার অ্যাটাক থেকে আবার ব্যবধান বাড়ায়। ক্রিস্টিয়ান নোরগার্ডের লম্বা বলে ব্রায়ান এমবেউমো করেন তৃতীয় গোল।

এ জয়ে ১৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠে গেল ব্রেন্টফোর্ড। আর এক ম্যাচ কম ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে রয়েছে লিভারপুল। তবে ১৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষ রয়েছে আর্সেনাল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.