বেইলি রোডে আগুন, ভবনে আটকা পড়েছেন বাসিন্দারা

0
73
আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে, ছবি: সংগৃহীত

রাজধানীর বেইলি রোডে একটি রেস্তোরাঁয় আগুন লেগেছে। আজ বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে ‘কাচ্চি ভাই’ নামের রেস্তোরাঁয় আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, রাত ৯টা ৫১ মিনিটের দিকে রেস্তোরাঁয় আগুন লাগে। খবর পেয়ে ৯টা ৫৬ মিনিটে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আরও দুটি ইউনিট যুক্ত হয়ে মোট দশটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

ভবনের সপ্তম তলা থেকে আটকাপড়া ব্যক্তিদের নামিয়ে আনছেন ফায়ার সার্ভিস কর্মীরা

ভবনটি সাত তলা। দ্বিতীয় তলায় কাচ্চি ভাই রেস্তোরাঁ। উপরের তলাগুলো আবাসিক।

পুলিশের রমনা জোনের সহকারী মোহাম্মদ সালমান ফার্সী জানিয়েছেন, বহুতল ওই ভবনের উপরে তলাগুলোর বাসিন্দারা আটকা পড়েন। তাঁদেরকে উদ্ধারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, আগুন দ্বিতীয় তলায় লাগলেও তা উপরের দিকে ছড়িয়ে পড়ে। ভবনের অনেক বাসিন্দা আটকা পড়েছেন। ফায়ার সার্ভিসকর্মীরা ক্রেনের সাহায্যে দুই দফায় সপ্তম তলা থেকে নারী ও শিশুসহ অন্তত ১০ জনকে নামিয়ে এনেছেন। আরও বেশ কয়েকজন এখনো আটকে আছেন। তাদের নামিয়ে আনার চেষ্টা চলছে।

ঘটনাস্থল থেকে প্রতিবেদক রাত ১১টায় জানান, আগুনের তীব্রতা কমেছে। কিন্তু এখনো ভবনের তৃতীয় থেকে পঞ্চম তলা থেকে প্রচণ্ড ধোয়া বেরোচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.