বিমানবন্দরে বিশেষ সুবিধা দেবে জিপি

0
113

বিদেশ ভ্রমণকারীদের জন্য ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবার ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। ফলে এখন থেকে জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস গ্রাহকদেরকে অ্যারাইভাল থেকে ইমিগ্রেশন পর্যন্ত সহায়তা করবেন গ্রামীণফোনের রিলেশনশিপ কর্মকর্তা।

আনুষ্ঠানিকভাবে গত ১৬ মে থেকে সেবাটি চালু করেছে জিপি। বিমানবন্দরে মিট অ্যান্ড গ্রিটের প্রতিনিধিরা গ্রাহকদের অভ্যর্থনা জানাবেন। পুরো বিমানবন্দরে দিক সংক্রান্ত সহায়তা ছাড়াও বিশেষজ্ঞ সেবা প্রদান করবেন।

বিমানবন্দরে প্রবেশ, লাগেজ সংগ্রহ, সিকিউরিটি স্ক্রিনিং, বোর্ডিং কার্ড ও চেকইন কার্যক্রমের মতো ব্যক্তিগত কাজে সহায়তা করবেন। অর্থাৎ অ্যারাইভাল থেকে ইমিগ্রেশন পর্যন্ত নির্দিষ্ট টার্মিনাল দিয়ে বের হওয়া পর্যন্ত প্রতিবার জিপিস্টার গ্রাহকদের জন্য স্মরণীয় ভ্রমণের অভিজ্ঞতা নিশ্চিত করা হবে।

জিপিস্টার প্ল্যাটিনাম প্লাস গ্রাহকেরা বিমানবন্দর ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবার মাধ্যমে ঝামেলাহীন, সুবিধাজনক ও স্বাচ্ছন্দ্যময় ভ্রমণের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

বিমানবন্দরের উল্লেখিত সেবা প্রসঙ্গে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ও প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান জানালেন, এবারই প্রথম বিমানবন্দর ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা নিয়ে এসেছি। সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের জন্য প্রিমিয়াম সেবার লক্ষ্য পূরণে এমন উদ্যোগ। উদ্যোগটি টেলকো খাতে নতুন মাইলফলক তৈরি করবে। আকাশপথে ভ্রমণের শুরুতেই স্বাচ্ছন্দ্য নিশ্চিতে বিমানবন্দরের অভিজ্ঞতাকে জিপি সেবা আরও সমৃদ্ধ করার প্রত্যাশা রাখছি।

রিলেশনশিপ ম্যানেজারের মাধ্যমে সেবাটি নিশ্চিত করবে জিপি। অবশ্য সেবাটি শুধু দেশের বাইরে ভ্রমণে প্রযোজ্য হবে। যেকোনো ধরনের জিজ্ঞাসা বা সহায়তার জন্য গ্রাহকেরা ১২১ নম্বরে কল বা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন। গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ স্মার্টফোন অ্যাপ ‘মাইজিপি’ দিয়ে তাদের জিপিস্টার স্ট্যাটাস দেখে নিতে পারেন। তা ছাড়া ক্যাটালগ থেকে প্রত্যাশিত সেবার সুবিধাও উপভোগ করতে পারবেন।

/এইচবি/

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.