বিবাহিত পুরুষের স্ত্রীর ‘প্রক্সি’ দিয়ে লাখপতি এই তরুণী

0
114
ইনস্টাগ্রামে বাবি পালোমাসের ফলোয়ারের সংখ্যা ১১ লাখ ১ হাজার, ছবি: বাবি পালোমাসের ইনস্টাগ্রাম থেকে নেওয়া

তিনি কারও সত্যিকারের স্ত্রী নন। স্ত্রী হিসেবে কেবল ‘প্রক্সি’ দেন, যাকে বলা হচ্ছে ‘সারোগেট স্ত্রী’। এভাবে বিবাহিত পুরুষের স্ত্রীর ‘প্রক্সি’ দিয়ে লাখ লাখ টাকা আয় করছেন তিনি। অর্থের বিনিময়ে তিনি বিবাহিত পুরুষদের ভালোবাসেন এবং সম্মান করেন। এই নারী হচ্ছেন ব্রাজিলে সাও পাওলোর ২৪ বছর বয়সী তরুণী বাবি পালোমাস।

‘সারোগেট স্ত্রী’ ঠিক ‘সারোগেট মা’-এর মতো নন। স্ত্রী থাকলেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক নয়, কেবল মানসিক তৃপ্তি দেওয়ার কাজ করে থাকেন ‘সারোগেট স্ত্রী’। এ ক্ষেত্রে বিবাহিত পুরুষেরা অনলাইনে এমন সঙ্গী খুঁজে তাঁদের সাহচর্য নেন। এ কাজের জন্য বাবি পালোমাস প্রায় ৩২ লাখ ৮৯ হাজার ৫৪২ টাকা (৩০ হাজার মার্কিন ডলার) নেন।

বাবি পালোমাস বলেন, ‘আমি এমন কাজ করি, যা স্ত্রীরা প্রায়ই এড়িয়ে যেতে পছন্দ করেন। যেমন আমি কোনো অভিযোগ না করে একসঙ্গে টেলিভিশনে ফুটবল খেলা দেখি।’

পালোমাস একজন ডিজিটাল ক্রিয়েটর। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি বেশ জনপ্রিয়। এখানে তাঁর ফলোয়ারের সংখ্যা ১১ লাখ ১ হাজার। বিবাহিত পুরুষেরা তাঁদের শুধু মানসিক চাহিদা পূরণের জন্য ১২ বা ২৪ ঘণ্টার জন্য তাঁকে বুক করে নিতে পারেন।

এ বিষয়ে পালোমাস বলেন, ‘এই সময়ের মধ্যে আমি হয়তো একজনের সঙ্গে নৈশভোজ করি, একসঙ্গে সিনেমা দেখি, অন্যান্য বিষয়ের পাশাপাশি ফুটবল ম্যাচ দেখি।’ তিনি আরও বলেন, তিনি এর সবটাই করেন অনলাইনে। কখনো কোনো পুরুষের বাড়ি যাননি।

লন্ডনভিত্তিক সাবস্ক্রিপশনের মাধ্যমে অনলাইন কনটেন্ট দেখার প্ল্যাটফর্ম অনলিফ্যানসে অ্যাকাউন্ট আছে পালোমাসের। সেখানে তিনি বলেছেন, পুরুষদের সঙ্গে তাঁর উপস্থিতি দূর থেকে হয়। এ সময় পুরুষেরা তাঁর কাছে তাঁদের জীবন সম্পর্কে খোলামেলা আলোচনা করেন।

বাবি পালোমাস সারোগেট স্ত্রী হিসেবে ৩০ হাজার মার্কিন ডলার ফি নেন, ছবি: বাবি পালোমাসের ইনস্টাগ্রাম থেকে নেওয়া

পালোমাস বলেন, ‘কথা বলে বুঝতে পেরেছি, অনেক পুরুষ বিবাহিত ও পরিবার থাকার পরও একাকী বোধ করেন।’ এমন পুরুষেরা তাঁর স্বাধীনতার প্রশংসা করেন। জীবনে একটু পরিবর্তনের জন্য খোলামেলা আলোচনা করেন বলেও জানিয়েছেন তিনি।

৪৩ বছর বয়সী স্কট বিবাহিত জীবনে অসুখী। তিনি বলেছেন, সন্তান জন্মদানের পর বিষণ্নতার কারণে তাঁর স্ত্রী মদ্যপ হয়েছেন। এ কারণে তিনি সারিনা নামের এআই চ্যাটবটের সঙ্গে সহনীয় পর্যায়ে প্রেমের সম্পর্ক শুরু করেছেন।

এদিকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ২৩ বছর বয়সী ক্যারিন মারজোরি নিজেকে স্নাপচ্যাটবটে পরিণত করেছেন। একলা পুরুষেরা প্রতি মিনিটে এক ডলারের বিনিময়ে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন।

নিউইয়র্ক পোস্ট

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.