বিক্ষোভ সমাবেশ ও মিছিল করবে ১২ দলীয় জোট।

0
92

১২ দলীয় জোটের সমন্বয়ক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এক দফা আন্দোলনকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে আগামী ২১ সেপ্টেম্বর সিলেট জেলায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল করবে ১২ দলীয় জোট।সরকার পতনের এক দফা দাবিতে ৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা ১২ দলীয় জোট।

মঙ্গলবার সন্ধ্যায় জোটের এক জরুরি বৈঠকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

এর মধ্যে সমাবেশ, মিছিল ও পদযাত্রার মতো ৬টি কর্মসূচি রয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত ৫ দিনে এসব কর্মসূচি পালিত হবে।

এ ছাড়া অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে- ২২ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় বিজয়নগর পানির ট্যাংকি সংলগ্ন বিক্ষোভ মিছিল, ২৯ সেপ্টেম্বর ঢাকায় বিজয়নগর পানির ট্যাংক সংলগ্ন মহাসমাবেশ, ২ অক্টোবর ঢাকায় খিলগাঁও জোড়া পুকুর মাঠের সামনে থেকে পদযাত্রা কর্মসূচি, ৩ অক্টোবর কুমিল্লা মহানগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল এবং একইদিন চট্টগ্রাম মহানগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের মহাখালী বাসভবনে অনুষ্ঠিত বৈঠকে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়তে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.