বাবাকে শ্রদ্ধা জানাতে মোটরসাইকেলে লাদাখে রাহুল গান্ধী

0
104
লাদাখে রাহুল গান্ধী

কংগ্রেস নেতা রাহুল গান্ধী লাদাখের প্যাংগং হ্রদের তীরে তাঁর বাবা ও সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে শ্রদ্ধা জানিয়েছেন। রোববার সকালে সেখানে বাবার ৭৯তম জন্মবার্ষিকী পালন করেন তিনি। এর আগে শনিবার মোটরসাইকেলে লেহ থেকে তিনি প্যাংগং হ্রদে যান। খবর এনডিটিভির।

১৯৪৪ সালের ২০ আগস্ট জন্মগ্রহণ করা রাজীব গান্ধী ভারতের সপ্তম প্রধানমন্ত্রী হিসেবে ১৯৮৪ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। ইউনিয়ন টেরিটরিতে দু’দিনের সফরে গত বৃহস্পতিবার লেহ পৌঁছান রাহুল। পরে তাঁর এ সফরের মেয়াদ আগামী শুক্রবার পর্যন্ত বাড়ানো হয়। ২০১৯ সালের ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের স্বায়ত্তশাসন বিলুপ্ত করে লাদাখ এবং জম্মু ও কাশ্মীর নামে কেন্দ্রশাসিত দুটি আলাদা ইউনিয়ন টেরিটরি গঠনের পর এই প্রথম লাদাখ গেলেন তিনি।

চলতি বছরের শুরুতে দুবার শ্রীনগর ও জম্মু সফর করলেও লাদাখ যাননি তিনি। জানুয়ারিতে কংগ্রেস নেতা তাঁর ভারত জোড়ো যাত্রার সময় জম্মু ও শ্রীনগর সফর করেছিলেন। আবার ফেব্রুয়ারি মাসে ব্যক্তিগত সফরে তিনি গুলমার্গ স্কি রিসোর্ট পরিদর্শন করেন।

গত শুক্রবার তিনি লেহতে যুবকদের সঙ্গে মতবিনিময় করেন। দলীয় সূত্র অনুযায়ী, সেখানে তিনি একটি ফুটবল ম্যাচও উপভোগ করবেন। কলেজে পড়াকালীন রাহুল ফুটবলার ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.