বাউফলে কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে এক তরুণের কারাদণ্ড

0
120
আদালত

পটুয়াখালীর বাউফল উপজেলায় এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে ইমরান খান (১৯) নামের এক তরুণকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ রায় দেন।

ইমরান উপজেলার কালিশুরী ইউনিয়নের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, ইমরান একটি হত্যা মামলার আসামি এবং তিনি স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য।

ভ্রাম্যমাণ আদালত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইমরান ওই কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন। আজ সকালে ওই ছাত্রী কলেজে যাচ্ছিলেন। এ সময় ইমরান ওই ছাত্রীর পথ রোধ করে তাঁকে উত্ত্যক্ত করেন। এর মধ্যে স্থানীয় লোকজন ও ওই ছাত্রীর সহপাঠীরা সেখানেই ইমরানকে আটক করেন। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান সেখানে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ইমরানকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

বায়েজিদুর রহমান বলেন, একাধিক সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে ওই তরুণকে এ সাজা দেওয়া হয়েছে। পরে ওই তরুণকে বাউফল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এম আরিছুল হক বলেন, ইমরান একটি হত্যা মামলার আসামি। তাঁকে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.