বরগুনায় পণ্যবাহী ট্রাক ভাঙচুরের পর অগ্নিসংযোগ

0
92
বরগুনা-বাকেরগঞ্জ সড়কের সোনার বাংলা এলাকায় পণ্যবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

বিএনপির অবরোধ কর্মসূচির তৃতীয় দিনে বরগুনায় একটি পণ্যবাহী ট্রাকে ভাঙচুর করার পর আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে বরগুনা-বাকেরগঞ্জ সড়কের সোনার বাংলা এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাকটিতে একটি দোকানের প্রসাধনসামগ্রী ছিল।

পুলিশ, ট্রাকচালক ও স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে ট্রাকটি বরগুনায় যাচ্ছিল। বরগুনা-বাকেরগঞ্জ সড়কের সোনার বাংলা এলাকা দিয়ে যাওয়ার সময় সড়কের পাশ থেকে মুখোশধারী কয়েকজন যুবক ট্রাকে অতর্কিতে হামলা করে। এরপর চালককে আসন থেকে নামিয়ে দিয়ে ট্রাকে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনেন।

ট্রাকে থাকা পণ্যের মালিক সাইফুল ইসলাম বলেন, বরগুনা পুলিশ লাইনস এলাকায় তাঁর বাড়ি। চট্টগ্রামে তাঁর একটি প্রসাধনসামগ্রীর দোকান আছে। সম্প্রতি তিনি বরগুনায় আরেকটি প্রসাধনীর দোকান দিয়েছেন। নতুন দোকানের জন্য চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে বরগুনায় ফেরার পথে আগুন দেওয়ার ঘটনা ঘটে। তিনি বলেন, ট্রাকে হামলার সময় মোবাইলে ভিডিও করার চেষ্টা করেন। কিন্তু ঘটনার তাৎক্ষণিকতায় পারেননি। তাঁর দাবি, বিএনপির লোকজন আগুন দিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তাঁরা জানেন না। তদন্ত করে হামলাকারীদের খুঁজে বের করা হবে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন বলেন, চারপাশে ঘন গাছপালার পাশাপাশি আঁকাবাঁকা সড়ক হওয়ায় সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে। তাঁরা অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা শুরু করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.