বরিশালের বেলস পার্কে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

0
97
ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন দাবিতে বরিশালে বিএনপির তিন সংগঠনের তারুণ্যের সমাবেশ হবে আজ শনিবার। এদিন দুপুরের পর কীর্তনখোলা নদীর পাড়ের বেলস পার্কে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ আয়োজনে এই সমাবেশ হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পূর্ব নির্ধারিত এই সমাবেশ উপলক্ষে সকাল থেকেই বেলস পার্কে জড়ো হচ্ছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।  খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন দাবিতে স্লোগান দিতে দিতে তারা সমাবেশস্থল ও এর আশপাশে জড়ো হচ্ছেন।

শনিবার সকাল ১০টায় বেলস পার্কে গিয়ে দেখা যায়, মাঠে মঞ্চ তৈরির কাজ চলছে। প্রস্তুত করা হয়েছে মাইক। ব্যানার পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে মাঠের চারপাশ। নেতাকর্মী মাঠের চারপাশে অবস্থান করছেন।

এদিকে বেলস পার্ক থেকে আধা কিলোমিটার দূরে নগর ভবন ও শহীদ মিনারের সামনে শনিবার কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে যুবলীগ। পাল্টাপাল্টি এই কর্মসূচি ঘিরে নগরজুড়ে উত্তেজনা বিরাজ করছে।

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু গণমাধ্যমকে জানান, সারাদেশে বর্তমান সরকারের আমলে প্রায় ৪ কোটি ৭০ লাখ নতুন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। তাদের ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য এ সমাবেশে হবে জনসমুদ্র।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সারাদেশে ছাত্রদল তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করে চলেছে। ইনশাআল্লাহ, শান্তিপূর্ণভাবে তারুণ্যের সমাবেশ করতে পারব।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.